whatsapp channel

গার্লফ্রেন্ড জোটাতে পারেনি ছেলে, সিঙ্গেল বলেই ধারালো অস্ত্রে ছেলেকে খুন বাবা-মায়ের

এমনও হয়! ভয়ঙ্কর ঘটনা ঘটে গেল বাবা ছেলে ও মায়ের মধ্যে। বাবার হাতে ছেলে খুন। এক্কেবারে নাটকীয় কায়দায় ছেলেকে খুন করলেন মা ও বাবা। খুনের পর শরীর পিস পিস করে…

Avatar

HoopHaap Digital Media

এমনও হয়! ভয়ঙ্কর ঘটনা ঘটে গেল বাবা ছেলে ও মায়ের মধ্যে। বাবার হাতে ছেলে খুন। এক্কেবারে নাটকীয় কায়দায় ছেলেকে খুন করলেন মা ও বাবা। খুনের পর শরীর পিস পিস করে ব্যগেও ভরে দেন ওই খুনী বাবা।

যাকে খুন করা হয়েছে তার নাম বাবাক খোররামদিনের (Babak Khorramdin)। বয়স ৪৭ বছর। উনি পেশায় ছিলেন একজন পরিচালক। এমন ব্যতিক্রমী খুনের লীলা ঘটেছে পশ্চিম তেহরানের একবাতান নামে শহরে।

ছেলেকে নৃশংস ভাবে খুনের দায় স্বীকার করেছেন তাঁর মা-বাবা। তাঁদের দাবি, একটিও গার্লফ্রেন্ড জোটাতে পারেনি তাদের সন্তান। ছেলে অবিবাহিত থাকায় সমাজে দুর্নাম হচ্ছিল। তাই হত্যার সিদ্ধান্ত। কিভাবে খুন করলেন? জানা যায়, প্রথমে ছেলেকে ঘুমের ওষুধ খাইয়েছেন ওই দম্পতি। এরপর খুন এবং তারপর ধারালো অস্ত্র দিয়ে কেটে কেটে থলিতে ভরে আবর্জনায় ফেলে দেন।

ঘটনাস্থলে লোকাল পুলিশ এলে ব্যাপারটি আদালতে ওঠে। সেখানে তেহরান আদালতের বিচারপতি মহম্মদ শাহরিয়ারি জানিয়েছেন, বাবাকের বাবা দোষ কবুল করেছেন। এবং ওই খুনী বাবা এও বলেছেন যে তাদের ছেলে অবিবাহিত ছিল এবং তাদের বিরক্ত করত। একদিনও তারা নিরাপদ অনুভব করতেন না। যা ইচ্ছা তাই করত। ওঁর মা ও আমি মিলে সিদ্ধান্ত নেন, সমাজে আর সম্মান হারাবেন না। এরপরেই খুনের সিদ্ধান্ত নেন ওই দম্পতি। কোনও আক্ষেপ নেই বলেও দাবি করেছেন অভিযুক্ত পিতা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media