whatsapp channel

Lifestyle: শ্রাবণ শনি অমাবস্যায় ভুল করেও খাবেননা এই ৫টি খাবার, রুষ্ট হন শনিদেব

শ্রাবণ শনি অমাবস্যার মহাযোগে ভুল করেও এই খাবারগুলো খাবেননা। একে শ্রাবণ মাস চলছে, শ্রাবণ মাস হল দেবাদিদেব মহাদেবের মাস। অন্যদিকে আজ শনিবার এবং তার সাথে অমাবস্যার যোগ রয়েছে। আজকের দিনে…

Avatar

HoopHaap Digital Media

শ্রাবণ শনি অমাবস্যার মহাযোগে ভুল করেও এই খাবারগুলো খাবেননা। একে শ্রাবণ মাস চলছে, শ্রাবণ মাস হল দেবাদিদেব মহাদেবের মাস। অন্যদিকে আজ শনিবার এবং তার সাথে অমাবস্যার যোগ রয়েছে। আজকের দিনে এই খাবারগুলো খেলে আপনার জীবনে ঘটতে পারে মহাবিপদ। আজকের মতন এমন বিরল দিন বছরে দুবার আসে।

আজকের দিনে এই খাবারগুলি থেকে আপনাকে বিরত থাকতে হবে আজকের দিনে আপনি খেতে পারবেননা। এই পাঁচটি খাবার। আজকের দিনে আপনি মুসুর ডাল খেতে পারবেন না। কোনোভাবেই যদি ডাল রান্না করেন তাহলে মুসুর ডাল বাদ দিয়ে অন্য যে কোনো ডাল আপনাকে খেতে হবে। আজকে তিনি মুসুর ডাল খেলে আপনার জীবনে ঘনিয়ে আসতে পারে। মহাবিপদ আজকের দিনে আপনি আমের আচার খেতে পারবেননা। আমরা প্রত্যেকে এই খাবারের শেষে চাটনি আচার খেয়ে থাকে আজকের দিনে আমের আচার খাওয়া মহাপাপ।

এছাড়াও আপনি আজকের দিনে সরষের তেল খেতে পারবেনা সরষের তেলে রান্না যদিওবা খেতে পারেন অনেকে আছে কাঁচা সরষের তেল দিয়ে আলু ভাতে মাখা বা বস্তুর সঙ্গে খায়, এরকম কাঁচা সরষের তেল কোনভাবেই খাওয়া যাবেনা। আজকের দিনে কোনভাবেই কালো তিল আপনি খেতে পারবেননা। কালো তিল শনিদেবকে আরো রুষ্ট করে দেয়। আজকের দিনে কোন ভাবেই মদ্যপান করা যাবে না।

একে শ্রাবণ মাস যখন দেবাদিদেব মহাদেবের পুজো করতে আপনি ব্যস্ত। এইরকম সময়ে শনিবার দিন অবশ্যই মেনে চলুন এই নিয়মগুলো। আজকে শনিবার এবং অমাবস্যা তিথি এই তিন যোগে আপনি যদি সমস্ত নিয়ম সঠিক ভাবে পালন করতে পারেন তাহলে আপনার জীবনে আর কোন সমস্যা থাকবে না। বর্তমানে বিশ্ব নানান রকম সমস্যায় জরাজীর্ণ হয়ে রয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media