whatsapp channel

Lifestyle: বিয়ের আগের মুহূর্তে কুমারী মেয়েরা ইন্টারনেটে সার্চ করেন এই পাঁচটি জিনিস, দেখলে চমকে যাবেন আপনিও

বিয়ে এমনই এক অনুষ্ঠান যার জন্য একটা গোটা পরিবার তিলে তিলে স্বপ্ন দেখে এবং অর্থ অলঙ্কার জমায়। বিশেষ করে মেয়েটি যখন জানতে পারে হাতে মাত্র আর কয়েকটা দিন, এরপরেই সে…

Avatar

বিয়ে এমনই এক অনুষ্ঠান যার জন্য একটা গোটা পরিবার তিলে তিলে স্বপ্ন দেখে এবং অর্থ অলঙ্কার জমায়। বিশেষ করে মেয়েটি যখন জানতে পারে হাতে মাত্র আর কয়েকটা দিন, এরপরেই সে তার জন্ম ভিটে ছাড়বে, যাবে স্বামীর ঘরে তখনই মেয়েদের মনে নানান প্রশ্ন উকি দিতে শুরু করে। আগেকার দিনে ইন্টারনেট পরিষেবা ছিল না ঠিকই কিন্তু কৌতূহল, প্রশ্ন এগুলো ছিল, আজও আছে। চলুন, জানি ইন্টারনেটে আজকের মেয়েরা কি সার্চ করে বিয়ের আগের মুহূর্তে।

১) গর্ভ নিরোধ সম্পর্কে মেয়েদের কৌতূহল থাকে। যদি প্রেম করে বিয়ে হয় তাহলে এই ব্যাপারে তারা আগে থেকেই জেনে যায়, কিন্তু যাদের বিয়ে সম্বন্ধ করে হয়, সেক্ষেত্রে মেয়েদের কৌতূহল থাকে গর্ভ নিরোধ পিল বা অন্যান্য ব্যবস্থা সম্পর্কে।

২) মধুচন্দ্রিমার স্পট দেখেন। সেখানে গিয়ে কোন কোন ধরনের পোশাক পরিচ্ছদ স্টাইল করবেন সেই সংক্রান্ত ছবি দেখেন, বিশেষত অভিনেত্রীদের ইনস্টাগ্রাম প্রোফাইল সার্চ করেন।

৩) কোন মেক আপ কিট কিনবেন বা কোন স্টাইলে চুল কাটবেন সেটিও দেখে নেন। কারণ, বিয়ের এক বছরের মধ্যে চুল কাটা যায় না, এবং অনেকে মানেন।

৪) ব্লাউজের ডিজাইন দেখেন, শাড়ির কালেকশন দেখেন, এবং শাড়ির সঙ্গে মিলিয়ে জাঙ্ক জুয়েলারী খোঁজেন। কারণ, বিয়ের কিছুদিন সোনার গয়না পড়লেও, পরবর্তীতে বেশি সোনা পড়ে থাকা যায় না। তখন শাড়ির সঙ্গে মিলিয়ে অন্যান্য জুয়েলারি মেয়েরা পড়তে চায়।

৫) শ্বশুর বাড়ির মানুষদের সঙ্গে কেমন আচরণ করা উচিত এবং তাদের জন্য কি কি স্পেশ্যাল রান্না করা যায় সেই সব টিপস্ মেয়েরা জোগাড় করে নেট থেকে, প্রয়োজনে তারা সেই সব রান্নার চ্যানেল সাবস্ক্রাইব করে রাখে বা লিখে রাখে।

whatsapp logo