Hoop Life

Relationship Tips: মেয়েদের যে পাঁচটি জিনিস গোপনে খেয়াল করেন পুরুষরা

এই প্রতিবেদন অবিবাহিত পুরুষ ও মহিলাদের জন্য দুর্দান্ত হতে পারে। আপনি কি জানেন একজন পুরুষ একজন নারীর কোন কোন জায়গায় চোখ রাখেন? নারীর কোন কোন অংশ পুরুষদের আকর্ষণ করে? তাহলে জেনে নিন এই প্রতিবেদনের মধ্যে দিয়ে।

১) বাহ্যিক সৌন্দর্য – প্রথম দেখায় কারোর গুণ প্রকাশ পায় না, বা স্বভাব, প্রকৃতি বিশেষভাবে বোঝা যায় না। এক্ষেত্রে, প্রথমে শরীরের বাহ্যিক সৌন্দর্য আগে চোখে আসে, যেমন – গায়ের রং, মুখমণ্ডল, শরীরের কাঠামো (স্লিম নাকি বাবলি গার্ল)।

২) স্টাইল – মেয়েদের করা স্টাইল ছেলেরা প্রথমেই খেয়াল করে। মেয়েটি ইন্ডিয়ান না ওয়েস্টার্ন কোনো পোশাকে সেজেছে, বা কিভাবে মেক আপ করেছে বা জুতো কেমন পরেছে ইত্যাদি ইত্যাদি।

৩) চুল – মেয়েদের চুল ছেলেদের খুব আকর্ষণ করে। এক্ষেত্রে বেশিরভাগ পুরুষদের পছন্দ তার স্বপ্নের নারীর লম্বা ঘন চুল থাকুক।

৪) দাঁত – হাসলে বা কথা বললে প্রথমেই চোখে আসে দাঁত। তাই দাঁতের উপর নজর আগে আসে। এক্ষেত্রে মেয়েদের নিজেদের দাঁতের উপর নজর রাখা উচিত।

৫) আত্মবিশ্বাস – ছেলেরা বা পুরুষরা যখন কোনো মেয়ের সঙ্গে কথা বলে তখন তারা খেয়াল করে যে মেয়েটির আত্মবিশ্বাস কতটা। তাই মেয়েদের গ্রুমিং করা উচিত সময়ের সঙ্গে সঙ্গে।

Disclaimer: এই প্রতিবেদনের সমস্ত তথ্য গবেষণা ভিত্তিক। কাউকে আঘাত করার উদ্দেশ্যে এই প্রতিবেদন নয়। প্রত্যেক মানুষের চিন্তাভাবনা ও নজর ভিন্ন, সেহেতু এই প্রতিবেদনটি সকলের মতের সঙ্গে নাও মিলতে পারে।

whatsapp logo