Hoop Life

Lifestyle: বেকারত্ব থেকে মানসিক অবসাদ দূর হবে এই ৫টি সহজ সরল টোটকায়

বর্তমানে অনেক যুবক-যুবতী অনেকদিন ধরে চাকরির খোঁজ করেও কিছুতে চাকরী পাচ্ছে না? বহু পরিশ্রম বিফলে গেছে। যোগ্যতা থাকা সত্ত্বেও চাকরি হচ্ছে না? কিন্তু আপনি যদি টোটকায় বিশ্বাসী হন তাহলে আপনার জন্য রয়েছে দারুণ চমক, কিভাবে এই বেকারত্ব দূর করতে হয় জানেন? কতগুলি সহজ নিয়ম মেনে চললেই আপনি সহজেই আপনার বেকারত্বকে দূর করতে পারেন। তাই আর দেরি না করে চটজলদি আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ কিছু টিপস।

১) ঠাকুরঘরে উড়ন্ত বজরংবলীর মূর্তি বা ছবি  লাগাতে পারেন, তাহলে দেখবেন, বেশ কিছুদিন পরেই আপনি আপনার জীবনের সুখবর পেতে চলেছেন।

২) প্রতিদিন স্নান করে শুদ্ধ কাপড়ে অশ্বত্থে গাছের জল দান করুন। শনিবার সন্ধ্যেবেলা এই গাছের তলায় প্রদীপ জ্বালান এবং মনে মনে আপনার মনস্কামনা কথা বলুন।

৩) প্রতি সোমবার নিয়ম করে শিব মন্দিরে গিয়ে শিবলিঙ্গের মাথায় দুধ অর্পণ করুন। মনে মনে জপ করুন।

৪) চাকরির ইন্টারভিউতে যাওয়ার আগে একটি পাতিলেবুর মধ্যে চারটি লবঙ্গ আটকে অন্তত ১০৮ বার ‘ওম হনুমতে নম’। পাতিলেবুটি অবশ্যই যাওয়ার সময় ব্যাগের মধ্যে রেখে দিন। জানবেন আপনার মনস্কামনা পূর্ণ হবেই হবে।

৫) প্রতিদিন সকালবেলা কালো কাককে অবশ্যই চাল মিষ্টি খেতে দিন কিংবা শনিবার অবশ্যই তাকে মিষ্টি, পায়েস আর রুটি খেতে দিন। এরকম বেশ কয়েকদিন করার পরে আপনি হাতে নাতেই ফলাফল বুঝতে পারবেন।

উপরের বলা টোটকা গুলোর মধ্যে যেকোনো একটি নিষ্ঠাভরে অবশ্যই পালন করুন। তবে অনেকেই ভাবেন এগুলো কুসংস্কার। যারা ভাবেন কুসংস্কার তারা একেবারে করতে যাবেন না। কারণ মনে অবিশ্বাস নিয়ে এগুলি করলে আপনি কখনই ভালো ফলাফল পাবেন না।

Related Articles