whatsapp channel

Lifestyle: ধনতেরাস থেকে ভাইফোঁটা করুন পাঁচটি টোটকা, জীবন যাবে পাল্টে

আজ থেকে শুরু হয়ে গেছে ধনতেরাস। ধনতেরাস থেকে ভাইফোঁটা এই পাঁচ দিন পাঁচটা টোটকা যদি আপনি করতে পারেন, তাহলে আপনার জীবনে কোনদিন অর্থ সম্পদের অভাব ঘটবে না। তবে অবশ্যই প্রতিটা…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

আজ থেকে শুরু হয়ে গেছে ধনতেরাস। ধনতেরাস থেকে ভাইফোঁটা এই পাঁচ দিন পাঁচটা টোটকা যদি আপনি করতে পারেন, তাহলে আপনার জীবনে কোনদিন অর্থ সম্পদের অভাব ঘটবে না। তবে অবশ্যই প্রতিটা প্রতিকার আপনাকে নিজের মন থেকে করতে হবে। মন থেকে যদি না করেন, তাহলে কিন্তু আপনি আপনার জীবনে কোন দিনই উন্নতি করতে পারবেন না, যাদের বিশ্বাস নেই তারা করবেন না।

Advertisements

আজকে ধনতেরাস ধনতেরাস থেকে ভাইফোঁটা, এই পাঁচটা দিন আপনার জীবনে ভীষণ উপযুক্ত। গোটা বছর আপনি যদি সুখে শান্তিতে থাকতে চান তাহলে অবশ্যই মেনে চলুন এই পাঁচটি অসাধারণ টোটকা।

Advertisements

১) ধনতেরাসের দিন অবশ্যই একটা কোন সোনার জিনিস বা রুপোর জিনিস বা যদি সম্ভব হয় কিছুটা চাল বা একটা ঝাঁটা কিনতে পারেন, এটি কিন্তু আপনার জন্য অত্যন্ত শুভ বার্তা বয়ে আনবে।

Advertisements

২) এই পাঁচটি দিন অবশ্যই কুবের মন্ত্র পাঠ করবেন সকালে এবং সন্ধ্যেবেলা আপনি যদি নিয়মিত কুবের মন্ত্র পাঠ করতে পারেন। তাহলে দেখবেন আপনার জীবনে কোনদিন অর্থনৈতিক কোন সমস্যা থাকবে না।

Advertisements

৩) এই পাঁচটি দিন কুবের মন্ত্র যখন পাঠ করবেন। তখন আপনি লক্ষ্মীর মন্ত্র পাঠ করতে পারেন। কারণ মা লক্ষ্মী হলেন আমাদের ধনের দেবী, মা লক্ষ্মীকে অবশ্যই পুজো করুন।

৪) এই পাঁচটি দিন অবশ্যই আপনি আপনার ঠাকুরঘর কে আলোকিত করে রাখুন। যদি একটি ঘি এর প্রদীপ সারাক্ষণ সারারাত জ্বালিয়ে রাখতে পারেন। তাহলে খুবই ভালো হয়, অন্ধকার ঠাকুর ঘর এই পাঁচটা দিন রাখবেন না।

৫) ধুপ ধুনো দিয়ে দিন। এই পাঁচটা দিন অবশ্যই এটা করুন, নাহলে কিন্তু আপনার ঘরের নেগেটিভ শক্তি থাকবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক