whatsapp channel

Lifestyle: নতুন বছরে বাড়িতে আনুন মাত্র তিনটি জিনিস, অর্থকষ্ট দূর হয়ে যাবে

নতুন বছর আসতে আর খুব বেশি দিন বাকি নেই, নতুন বছর পড়তে না পড়তেই বাড়িতে আনতে পারেন। এই তিনটি জিনিস বা তার আগে থেকেই কিনে রাখতে পারেন, এই তিনটি জিনিস…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

নতুন বছর আসতে আর খুব বেশি দিন বাকি নেই, নতুন বছর পড়তে না পড়তেই বাড়িতে আনতে পারেন। এই তিনটি জিনিস বা তার আগে থেকেই কিনে রাখতে পারেন, এই তিনটি জিনিস আপনার সুখ সমৃদ্ধিকে নিয়ে আসবে। অর্থনৈতিক সংকটকে একেবারে দূর করে দেবে, দেখে ফেলুন, কিভাবে আপনি অর্থ কষ্টকে দূর করতে পারবেন মাত্র তিনটে জিনিস বাড়িতে নিয়ে এসে।

Advertisements

১) লাকি বাম্বু – লাকি বাম্বু একটি কিনে আনতে পারেন। লাকি বাম্বু আপনার অর্থনৈতিক সমৃদ্ধিকে অনেকটা বাড়িয়ে দেবেন বাস্তু বিশেষজ্ঞ বলছে, ফেং শুই মতে, লাকি বাম্বু অর্থাৎ ছোট বাঁশ গাছ আপনার জন্য অনেকখানি উপকারী, ঘরের মধ্যে ডাইনিং টেবিলের উপরে অথবা বেডরুমে রাখতে পারেন, এই ছোট্ট গাছ থেকে গাছটি লাগানোর সময় অবশ্যই একটি লাল রিবন বেঁধে দেবেন।

Advertisements

Advertisements

২) আয়না – বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আপনি যদি একটি আয়না কিনে আনতে পারেন, নতুন বছরে তাহলে আপনার জীবন অনেকখানি ভালো হয়ে যেতে পারে। তবে কখনোই গোল বা ডিম্বাকৃতি আয়না নয়, সর্বদা বর্গাকার বা আয়তাকার আয়না কেনার চেষ্টা করুন।

Advertisements

৩) ঘোড়ার নাল- বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, নতুন বছর শুরু হওয়ার আগে, আপনি একটি ঘোড়ার নাল অথবা হর্স সু কিনে আনতে পারেন, এটি আপনার জীবনকে একেবারে অন্যদিকে বয়ে নিয়ে যাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক