Hoop Life

Lifestyle: চারপাশে এই পাঁচটি জিনিস প্রায়ই দেখতে পাচ্ছেন! হাতে প্রচুর অর্থ আসার লক্ষণ এগুলি

আপনি কি আপনার চারপাশে এই জিনিসগুলো দেখতে পাচ্ছেন? তাহলে কিন্তু মা লক্ষ্মী আপনার উপর সদয় হবে। তাই একটু চোখ, কান খোলা রেখে দেখুন, তো ঠিকঠাক করে এই জিনিস গুলোই আপনি দেখতে পাচ্ছেন কিনা?

১) বাড়ির বারান্দায় বা যেকোনো জায়গায় যদি দেখেন যে পাখি বাসা করতে আসছে, তাহলে বুঝতে পারবেন এটি আপনার জন্য শুভ বার্তা বয়ে আনছে।

২) আপনার হাতের তালু যদি ক্রমাগত চুলকোতে থাকে, তাহলে বুঝতে পারবেন যে আপনি অর্থসংকট থেকে খানিকটা নিজেকে বাঁচিয়ে আনতে পারছেন এবং আপনার উপরে মা লক্ষ্মী সদয় হচ্ছে।

৩) সকালবেলা বাড়ি থেকে বেরোনোর সময় যদি লক্ষ্য করেন যে কেউ তার বাড়ির ঘরদোর, উঠান ছাড় দিচ্ছেন তাহলে এই দৃশ্যটা কিন্তু আপনার জন্য শুভ বার্তা বয়ে আনবে। অর্থনৈতিক সংকট দূর করতে সাহায্য করবে।

৪) রাস্তাঘাটে আমরা যদি আচমকাই আখের রসের জন্য গাড়ি দেখতে পাই, অথবা বাজারে আখ বিক্রি করছে এমন ছবি দেখতে পাই। সে ক্ষেত্রে এটি কিন্তু আপনার জন্য অনেক শুভ বার্তা বয়ে আনবে, অর্থনৈতিক সংকটকে আপনার জীবন থেকে দূরে রাখবে।

৫) হঠাৎ করে যদি দেখেন কালো পিঁপড়ের ঝাকে ঝাকে আপনার ঘরের, বারান্দায়, ছাদে কোথাও দিয়ে আসতে শুরু করেছে, তাহলে বুঝতে হবে যে আপনার জীবনে কিন্তু অর্থ সংকট কেটে সুন্দর দিন আসতে চলেছে। সমস্ত অর্থনৈতিক বিবাদ একেবারে মিটে যাবে।

whatsapp logo