whatsapp channel

Lifestyle: যে পাঁচটি নিয়ম মানতে পারলেই সহজে কেটে যায় বাস্তুদোষ

আপনি যদি চান আপনার ভাগ্যকে সুন্দর করে তুলতে অথবা আপনার বাড়িতে ঘটে যাওয়া সমস্ত ঘটনাকে আপনি যদি চান একেবারে নিমেষের মধ্যে পাল্টে ফেলতে, আপনি যদি চান জীবনকে আরো সুন্দর ভাবে…

Avatar

আপনি যদি চান আপনার ভাগ্যকে সুন্দর করে তুলতে অথবা আপনার বাড়িতে ঘটে যাওয়া সমস্ত ঘটনাকে আপনি যদি চান একেবারে নিমেষের মধ্যে পাল্টে ফেলতে, আপনি যদি চান জীবনকে আরো সুন্দর ভাবে কাটাতে তাহলে কিছু বাস্তু টিপস মেনে চলুন। এই বাস্তু টিপস আপনার জীবনকে পাল্টে দেবে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) ঘরের একদিকে কখোনই তিনটি দরজা করবেন না, বাস্তু মতে, তিনটি দরজা থাকা আপনার ঘরের জন্য অত্যন্ত খারাপ বার্তা বয়ে আনতে পারে। সেক্ষেত্রে আপনার গৃহের প্রতি কু নজর পড়তে পারে, তাই সর্বদা ঘরের এক পাশে দুটি দরজা করুন।

২) ঘরে খাবার রান্না করার আগে প্রথমে তিনটি রুটি আগে থেকে বানিয়ে যত্ন করে তুলে রাখুন। বাড়িতে কোন গরুকে ডেকে অথবা রাস্তায় কোন গরুকে খাইয়ে দিন। বাস্তু মতে, এটি করতে পারলে আপনার দিন অনেক বেশি সুন্দর হবে।

৩) ঘরে প্লাস্টিকের ফুল রাখবেন না। নষ্ট হয়ে যাওয়া ফুল বানানো হয়ে যাওয়া গাছ কিংবা প্লাস্টিকের গাছ একেবারেই ঘরে রাখবেন না। যদি ঘর সাজাতে ইচ্ছা করে, তাহলে সবুজ সতেজ টাটকা ফুল অথবা গাছ দিয়ে ঘর সাজানো।

৪) বাস্তু মতে, ময়ূরের পালক বাড়িতে রাখুন। এটি দেখলে আপনাদের বাড়ি পজিটিভ এনার্জিতে ভরপুর হয়ে যাবে, যার জন্য সমস্ত সমস্যা থেকে আপনি মুক্তি পাবেন।

৫) বাড়ির মাঝখানে যে টেবিল থাকে, সেটিকে কখনোই গোলাকার বানাবেন না, গোলাকার টেবিল, গোলাকার আয়না আপনার ঘরের জন্য কিন্তু অত্যন্ত ক্ষতিকারক।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo