Hoop Life

Lifestyle: আশ্বিন মাসের মঙ্গলবার বাঁধুন এই গাছের শিকড়, অর্থনৈতিক সংকট দূর হবে

আমরা প্রত্যেকেই নানানরকম অর্থনৈতিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছি। করোনা আবহে প্রত্যেকেরই হেঁসেলে টান পড়েছে। যারা উচ্চবিত্ত তারা হয়তো কোন ভাবে ম্যানেজ করে নিয়েছেন। কিন্তু নিম্নবিত্তদের অবস্থা সত্যিই খুব খারাপ কিন্তু পরিস্থিতির সঙ্গে আমাদের মানিয়ে চলতে হবে এর জন্য আপনি বাড়িতে ঘরোয়া একটি টোটকা করে দেখতে পারেন। আশ্বিন মাসের মঙ্গলবার রাত্রিবেলা যদি আপনি এই গাছের শিকড় আপনার শরীরের সঙ্গে বেঁধে দিতে পারেন তাহলে আপনিও।

আপনার বাড়িতে থাকা তুলসী মঞ্চ থেকে যদি একটা তুলসী গাছের শিকড় নিয়ে আপনি শুদ্ধ করে সন্ধ্যেবেলা আপনার কোমরে কোন কালো কারের সঙ্গে বেঁধে নিতে পারেন। আর সপ্তাহে সপ্তাহে একটি নির্দিষ্ট দিনে অর্থাৎ আশ্বিন মাসের মঙ্গলবার করে, আপনি যদি পরিবর্তন করে নিজেকে এইভাবে চলতে পারেন তাহলে দেখবেন কত উন্নতি হয়েছে। তুলসী গাছ কে কখনো বাজার থেকে কিনে নিয়ে এসে এইসব কাজগুলো করবেন না।

আপনি যদি এই ছোটখাটো টোটকা গুলি মেনে চলতে পারেন, তাহলে আপনার জীবনে কোনদিন অর্থনৈতিক কষ্ট হবে না তবে শুধুমাত্র টোটকা মানলেই হবে না। আপনাকে এই সঙ্গে সঙ্গে প্রচুর পরিমাণে পরিশ্রম করতে হবে। পরিশ্রম এবং টোটকা দুইয়ে মিলে আপনার জীবন ভীষণ সুন্দর হয়ে উঠবে। তবে অনেকেই এই টোটকা গুলোকে নেহাতই কুসংস্কার বলে মেনে নেন। এগুলি কোনোভাবেই কোনো কুসংস্কার নয় এগুলো কি আপনি যদি মনদিয়ে মানতে পারেন তাহলে আপনার জীবনেও ঘটবে এক অপার পরিবর্তন।

Related Articles