whatsapp channel

Lifestyle: বাস্তমতে করুন এই পাঁচটি কাজ, অর্থনৈতিক সংকট দূর হবে

অর্থের অভাব কিছুতেই পিছু ছাড়ছে না? এমন পরিস্থিতি আমাদেরকে খুব বিব্রত করে? আর এই বিব্রত হওয়া থেকে কি করে নিজেদেরকে উদ্ধার করবেন কিছুতেই বুঝতে পারছেন না? আমাদের এমন পরিস্থিতিতে আমরা…

Avatar

অর্থের অভাব কিছুতেই পিছু ছাড়ছে না? এমন পরিস্থিতি আমাদেরকে খুব বিব্রত করে? আর এই বিব্রত হওয়া থেকে কি করে নিজেদেরকে উদ্ধার করবেন কিছুতেই বুঝতে পারছেন না? আমাদের এমন পরিস্থিতিতে আমরা কি করব অনেক সময় নিজেরাই বুঝতে পারি না বা অনেক সময় ঈশ্বরের শরণাপন্ন হই কিংবা এমন এমন কাজ করে ফেলি যা হয়তো আমাদের আগে থেকে পরিকল্পনা করা ছিল না। বুঝতে পারি না যে, কি করলে আমাদের অর্থের অভাব থেকে আমরা নিজেদেরকে বাঁচাতে পারব, তাই আর দেরি না করে Hoophaap এর পাতায় দেখে ফেলুন চটজলদি পাঁচটি বাস্তু সমাধান।

১) বাস্তু মতে, বাড়ির উত্তর-পূর্ব দিক কখনো নোংরা করে রাখবেন না। আমরা অনেকেই বাস্তু বিশ্বাস করি না, কিন্তু একবার করে দেখবেন, হয়তো মানুষ ভেদে একটু সময় লাগবে। কিন্তু সাফল্য আসতে বাধ্য। দেবতাদের স্থান উত্তর-পূর্ব দিকে। উত্তর-পূর্ব দিক সর্বদা পরিষ্কার করুন। ঘরের ভেতর এবং ঘরের বাইরে।

২) যদি একবার বুঝতে পারেন যে, আপনার ওপরে কোনো নেতিবাচক শক্তির আবির্ভাব হয়েছে বা বাড়ির ভেতর কোনো দুর্ঘটনা ঘটে চলেছে অথবা কোন মানুষ অসুস্থ হয়ে আছে, যার জন্য জলের মতন অর্থ বেরিয়ে যাচ্ছে। সেক্ষেত্রে অবশ্যই আপনাকে একটি কাজ করতে হবে। বাড়িতে তুলসী গাছ রোপন করুন। তুলসী গাছের ছোঁয়ায় আপনার বাড়িতে পজিটিভ এনার্জি আসবে।

৩) বাস্তু মতে, আপনার বৃহস্পতিকে শক্তিশালী করতে হবে। বৃহস্পতি কিন্তু অর্থ ভাগ্যের জন্য, একমাত্র দায়ী। বৃহস্পতি যদি কমজোরি থাকে, তাহলে অর্থ সংকট থেকে উদ্ধার পাওয়া সত্যিই খুব সমস্যা হয়ে যাবে।

৪) বাস্তু মতে, অকারণ কল থেকে যদি জল পড়ে যায়, তাহলেও কিন্তু আপনার অর্থ এমন জলের মতন বয়ে যাবে। তাই কল সব সময় বন্ধ করে রাখুন, বা কল থেকে যদি সমানে জল পড়ে, তাহলে কোন কলের মিস্ত্রি ডেকে কলটি সারিয়ে ফেলুন।

৫) ঘরে কাঁটা যুক্ত গাছ একেবারেই রাখবেন না, এই গাছ আপনার জন্য অত্যন্ত অশুভ, তাই ঘরে না রেখে বারান্দায়, ছাদে বা উঠোনে, বাগানে রাখতে পারেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo