Hoop Life

Lifestyle: আপনার কপালের আকৃতি কিভাবে সৌভাগ্যের ইঙ্গিত দেয়!

সরু, চওড়া নানান রকমের কপাল বলে দেবে, আপনার ভাগ্য কি হতে পারে, ভবিষ্যতে আপনি কেমন হতে পারেন বা কোন জায়গায় আপনি পৌঁছতে পারেন, তার কথা কিন্তু আপনার কপাল বলে দেবে। কপালের আকৃতি তাই ভীষণ গুরুত্বপূর্ণ আপনার জীবনের ভবিষ্যৎ নির্ধারণ করার জন্য দেখে ফেলুন, কিভাবে আপনি আপনার কপালের আকৃতি দেখে বুঝবেন আপনার ভবিষ্যতে কি হবে।

অনেকেরই কপাল সোজা হয়, শাস্ত্র বলছে, এরা সব সময় নিজের সিদ্ধান্ত নিজে নেয়, কারুর ওপরে নির্ভরই করে না। এদের এই মানসিকতা তাদের সোজা কপাল হওয়ার জন্যই হয়ে থাকে, এরা কারো সঙ্গে কোন রকম বোঝা পড়ার সিদ্ধান্তে আসেন না, সম্পর্কের ব্যাপারে এরা সদা সতর্ক থাকেন।

যাদের কপাল শুরু হয়, তারা খুবই আকর্ষণীয় হয়, কপাল যাদের সরু হয়, তারা প্রচন্ড পরিমানে আবেগপ্রবণ হয় এরা ভীষণ রোমান্টিক মানুষ হন, এদের বাস্তব বুদ্ধিও ভীষণ ভালো থাকে এরা বিচার বিবেচনা করে কাজকর্ম করেন।

যারা চওড়া কপালের অধিকারিনী হন, তারা মেধাবী হোন এমনটাই বলছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা যাদের কপাল যত চওড়া হবে, তাদের বুদ্ধিও নাকি ততটাই বেশি হবে, কারণ এরা বুদ্ধি এবং মেধাবীর সঙ্গে সঙ্গে এরা প্রচন্ড পরিমাণে পরিশ্রমে হন।

যাদের তীক্ষ্ণ কপাল হয়, তারাও কিন্তু অনেকটা জেদি প্রকৃতির হয়, স্বভাবে তারা অবশ্য তাদের এই জেদ প্রবণতার জন্য অনেকখানি সমস্যায় পড়েন, তাদের মনও বেশ চঞ্চল থাকে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক