whatsapp channel

বৃহস্পতিবার রাতে তুলসী পাতা আপনার ঘরের এই জায়গায় রেখে দিন, আর দেখুন কি হয়!

হিন্দু ধর্ম অনুসারে, তুলসীপাতা প্রত্যেকের বাড়িতেই থাকে তুলসী হলেন এক অসাধারণ গাছ তুলসী মায়ের পুজো করলে আপনার জীবনে কোন দিন অর্থ কষ্ট হবে না। বর্তমানে প্রত্যেকেই নানান রকম অর্থ কষ্টের…

Avatar

HoopHaap Digital Media

হিন্দু ধর্ম অনুসারে, তুলসীপাতা প্রত্যেকের বাড়িতেই থাকে তুলসী হলেন এক অসাধারণ গাছ তুলসী মায়ের পুজো করলে আপনার জীবনে কোন দিন অর্থ কষ্ট হবে না। বর্তমানে প্রত্যেকেই নানান রকম অর্থ কষ্টের সমস্যার মধ্য দিয়ে ভুগছেন। তাই আপনি যদি চান তাহলে অবশ্যই তুলসী মায়ের পুজো করুন। তুলসী মায়ের আপনি যদি পুজো করেন তাহলে দেখবেন জীবনে আর কোন রকম দুঃখ কষ্ট থাকবে না।

প্রতিবার সন্ধ্যাবেলা শুদ্ধ কাপড়ে তুলসীপাতা চারটে তুলে নিয়ে এই চারটে তুলসী পাতা শোওয়ার আগে বিছানার তলায় ভালো করে রেখে দিন। দরকার হলে একটি প্লাস্টিকে বা একটি শুদ্ধ কাপড়ে মুড়ে রাখতে পারেন। সকালবেলা ঘুম থেকে উঠে এই চারটি তুলসী পাতার মধ্যে দুটি তুলসী পাতা আপনার প্রয়োজনীয় জায়গায় যেমন আপনি যেখানে টাকা রাখেন অথবা আপনি যেখানে পড়াশোনা করেন সেখানে কৌটোর মধ্যে ভরে রেখে দিন। বাকি দুটি তুলসী পাতা চিবিয়ে খেয়ে ফেলুন।

পর পর টানা ২১ দিন এটি আপনাকে করে যেতে হবে এক সপ্তাহের বৃহস্পতিবার এটি করতে পারলে সবচেয়ে ভালো হয়, যাদের হাতে সময় আছে তারা পর পর টানা ২১ দিন যদি সমস্ত দিন নিয়ম মেনে এই কাজটি করতে পারেন তাহলে দেখবেন আপনাদের জীবনে আর কোনোদিন কোনো সমস্যা হবে না। তুলসী গাছ শুধুমাত্র আপনার জীবনকে সুন্দর করবে এমন নয়, এই তুলসী পাতা চিবিয়ে যদি আপনি টানা ২১ দিন পরপর খেতে পারেন তাহলে দেখবেন শারীরিক দিক থেকেও আপনি কত সুন্দর থাকতে পারছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media