Hoop StoryHoop Viral

Viral: ‘লাল পাহাড়ির দেশে যা’, লাল টুকটুকে শাড়িতে দুর্দান্ত নাচ চার যুবতীর, রইলো ভিডিও

লাল টুকটুকে শাড়ি পরে চার যুবতী অসাধারণ নাচ নাচলেন। তাদের নাচের একটি গান ছিলো সেটি হলো লাল পাহাড়ির দেশে যা। মাত্র ৮ মাস আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেওয়া হয়েছিল এখনো পর্যন্ত ৪১ লক্ষ মানুষ আছে দেখে ফেলেছেন। প্রায় ২২ হাজার মানুষটিকে লাইক দিয়েছেন। এই অসাধারণ ইউটিউব চ্যানেলের নাম ‘এঞ্জেল ডান্স ক্রিয়েশন’ আপনারা যদি আরো নাচ দেখতে চান তাহলে এখানে গিয়ে আরও নাচ গুলি একবার চোখ বুলিয়ে দেখে আসতে পারেন।

এটি কোন গ্রুপ ডান্স এবং এরা বিভিন্ন ধরনের গানের সঙ্গে অনেক যুবক যুবতীদের নিয়ে একসঙ্গে নাচ ভিডিও করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়। তাদের এই অসাধারণ নাচ ভাইরাল হতে খুব বেশি সময় হয়নি, প্রায় ২২ হাজার মানুষ এই নাচটিকে লাইক দিয়েছেন। তাতে বোঝা যাচ্ছে, যে কত মানুষের নাচটি পছন্দ হয়েছে। লাল শাড়ি লাল ব্লাউজ সঙ্গে ছিল সিলভার রঙের জুয়েলারি আর এই ভাবেই নতুন প্রজন্মের প্রতিভারা ডানা মেলে উড়তে পারছে।

না হলে আগেকার দিনে এই সমস্ত প্রতিভা স্বামীর সেবা করতে, সন্তানদের লালন-পালন করতে এবং সংসার করতে কেটে যেত। কিন্তু বর্তমানে রয়েছে প্রচুর সুযোগ এই ভাবেই আপনি আপনার প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে পারেন। এই সমস্ত ছোট ছোট মেয়েরাই তো আপনার একমাত্র আদর্শ হতে পারে। তাদের অসাধারণ নৃত্য শৈলী বলে দিচ্ছে তাদের ডানা মেলে ওড়ার কত ইচ্ছা। তাই আপনিও আপনার প্রতিভাকে বাড়িতে আটকে না রেখে এদের মতই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভাকে প্রকাশ করুন। দেখবেন আপনার সামনে কত পথ খুলে গেছে। সোশ্যাল মিডিয়া মাধ্যমে যেমন আনন্দ-বিনোদন সবার মাঝে ছড়িয়ে পড়তে পারে ঠিক তেমনি প্রতিভার প্রকাশ করতে পারে খুবই সহজে। তাই আনন্দের পাশাপাশি শিক্ষামূলক ভিডিও দেখা সম্ভব হয়।

দেখে নিন অসাধারন নাচের ভিডিও –

whatsapp logo