whatsapp channel

Web Series: লকডাউনের সময় চরম কুকীর্তি তিন বন্ধুর, এই ওয়েব সিরিজে রয়েছে ভরপুর বিনোদন

সিনেপ্রাইম অ্যাপ একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করলেও কোনোভাবেই সাবস্ক্রাইবারদের অভিযোগে কর্ণপাত করছে না। অধিকাংশ সময় এই অ্যাপ সাবস্ক্রাইব করতে গিয়ে দর্শকদের একটি বড় অংশ নির্দিষ্ট অঙ্কের টাকা…

Avatar

Nilanjana Pande

সিনেপ্রাইম অ্যাপ একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করলেও কোনোভাবেই সাবস্ক্রাইবারদের অভিযোগে কর্ণপাত করছে না। অধিকাংশ সময় এই অ্যাপ সাবস্ক্রাইব করতে গিয়ে দর্শকদের একটি বড় অংশ নির্দিষ্ট অঙ্কের টাকা হারাচ্ছেন। অ্যাপের সাবস্ক্রিপশন অ্যাকটিভ হচ্ছে না। পাশাপাশি ব্যাঙ্ক অ্যাকাউন্টেও টাকা রিফান্ড আসছে না। এর মধ্যেই গত 30 শে অক্টোবর সিনেপ্রাইম অ্যাপের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘3 সাম’-এর অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ট্রেলারের ভিউ মাত্র হাজারের কিছু বেশি।

‘3 সাম’-এর প্রেক্ষাপট হিসাবে বেছে নেওয়া হয়েছে করোনাকালকে। করোনাকালে আচমকাই রাত বারোটা থেকে প্রথমবার ভারতের বুকে ঘোষিত হয়েছিল লকডাউন। অধিকাংশ ভারতীয়রা সেই সময় সমস্যায় পড়লেও করোনার চেন ভাঙার জন্য এই লকডাউন জরুরী ছিল। লকডাউনের কয়েক ঘন্টা আগে ঘোষণা করা হয়েছিল, রাত বারোটা থেকে তা শুরু হতে চলেছে। ফলে যাঁরা যেখানে আছেন, তাঁরা যেন সেখানেই নিজেদের থাকার ব্যবস্থা করে নেন। ‘3 সাম’-এর ট্রেলারের শুরুতেও দেখা যায়, এক যুবক মোবাইলে নিউজ শুনছে। তাকে কটাক্ষ করে তার বন্ধু বলে, বেড়াতে এসেও অবশেষে তাকে নিউজ শুনতে হচ্ছে। কিন্তু এর মধ্যেই নিউজে ঘোষণা হয় তিন দিনের লকডাউনের।

ওই যুবক তার বাকি বন্ধুদের এই কথা জানালে তাদের মধ্যে প্রেমিক-প্রেমিকা যুগল লকডাউনের খবরে আনন্দিত হয়। তারা সকলের সামনেই একে অপরকে চুম্বন করতে শুরু করে। কিন্তু বাকি তিন বন্ধু একসাথে মদ্যপান করতে থাকে। এর মধ্যেই তাদের মধ্যে একজন মেয়ে বন্ধু থ্রিসাম সেক্সের প্রস্তাব দেয়। এই ধরনের যৌনতা তার প্রিয়।

কিন্তু সত্যিই কি তারা থ্রিসামে মেতে ওঠে? উত্তর পাওয়া যাবে আগামী 2 রা নভেম্বর। ওই দিন সিনেপ্রাইম অ্যাপে স্ট্রিম হতে চলেছে ‘3 সাম’।