Bengali SerialHoop Plus

Dhulokona: তিতিরকে নিয়ে ব্যস্ত লালন, মা হতে চলেছে ফুলঝুরি, সন্তানের দায়িত্ব নেবে কে!

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ধুলোকণা’-য় বর্তমানে চলছে টানটান মোড়। স্মৃতি ফিরে এলেও তিতিরকে ভুলতে পারেনি লালন। ফলে ফুলঝুরির সাথে তার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। লালনের কাছে প্রতারিত হয়ে ফুলঝুরি গানকে আঁকড়ে ধরে বাঁচতে চেয়েছে। তার জীবনে আবারও ফিরে এসেছে অঙ্কুর। বহু আগে একটি গানের অনুষ্ঠানে ফুলঝুরিকে দেখে ভালোবেসে ফেলেছিল অঙ্কুর। সে বিয়ে করতে চেয়েছিল ফুলঝুরিকে। ফুলঝুরির পরিবারের সদস্যদের অঙ্কুরকে পছন্দ হলেও একসময় অঙ্কুর বুঝতে পেরেছিল লালনকেই ভালোবাসে ফুলঝুরি। পরবর্তীকালে মূলতঃ অঙ্কুরের উদ্যোগেই সাতপাকে বাঁধা পড়েছিল ফুলঝুরি ও লালন।

কিন্তু ঘটনাচক্রে লালনের স্মৃতি হারিয়ে যায়। সে বিয়ে করে তিতিরকে। এরপর তার স্মৃতি ফিরে এলে সে বলে, ফুলঝুরি ও তিতির দুজনকেই ভালোবাসে সে। ফুলঝুরি তার স্বামীর জীবনে দ্বিতীয় নারীর প্রবেশ সহ্য করতে না পেরে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়। কিন্তু আবারও তার জীবনে ফিরে এসেছে অঙ্কুর। তবে আচমকাই অজ্ঞান হয়ে যায় ফুলঝুরি। চিকিৎসক জানান, মা হতে চলেছে সে।

চমকে ওঠে অঙ্কুর। অন্তঃসত্ত্বা ফুলঝুরির জীবনে আবারও হয়তো ফিরে আসতে পারে লালন, অনেকে মনে করছেন। কিন্তু এবার কি তাহলে ফুলঝুরি-অঙ্কুর-লালনের ত্রিকোণ প্রেমের গল্প শুরু হতে চলেছে? এই প্রশ্নের উত্তর মিলবে ‘ধুলোকণা’-র আগামী পর্বে।

অঙ্কুরের ভূমিকায় অভিনয় করছেন তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee)। চলতি বছরের জুলাই-অগস্ট মাসে অঙ্কুরের চরিত্রে ‘ধুলোকণা’-য় তথাগতর এন্ট্রি হয়েছিল। কিন্তু তাঁর পরিচালিত ফিল্ম ‘ভটভটি’-র প্রোমোশন শুরু হওয়ার ফলে ধারাবাহিক থেকে কিছু সময়ের বিরতি নিয়েছিলেন তথাগত। সেই সময় ‘ধুলোকণা’-য় দেখানো হয়েছিল, বিদেশ পাড়ি দিয়েছে অঙ্কুর। কিন্তু ফুলঝুরি ও লালনের বিবাহ বিচ্ছেদের পর আবারও ফিরে এসেছে সে।