Hoop StoryHoop Viral

বিয়ের দিন বরের বন্ধুদের মজার উপহার ফেলে দিল নতুন বউ, ভাইরাল ভিডিও!

বিয়ে মানে যেমন দুটি মন ও দুটি পরিবারের মিলন হয়, তেমনই বিয়ে মানেই হৈ হট্টগোল, আনন্দ, গান, মন্ত্রপাঠ, খাওয়া দাওয়া আর বন্ধু বান্ধবদের রসিকতা। কিন্তু, যদি এই রসিকতা পছন্দ না হয় নতুন বউয়ের তখন কেমন হয় ব্যাপারটা? সদ্য বিয়ে করে বসেছে, এদিকে বন্ধুদের রসিকতা তার এক্কেবারে অপছন্দ, এমনও নয় যে চিৎকার করে আসর ছেড়ে উঠে যাবে, নতুন বউ বলে কথা। ভাবছেন গল্প বলছি কেনো? এরকমই একটা ঘটনা ঘটেছে নতুন বর বউয়ের সঙ্গে। চলুন জানি সেই মজার ঘটনা।

এই মুহূর্তে ফেসবুকে ভাইরাল হয়েছে একটি মজার ভিডিয়ো। এর মধ্যেই ৩ লক্ষের বেশি লাইক পড়েছে ওই ভিডিওতে। বেশিরভাগ নেটিজ়েন মজার কমেন্টও করেছেন ওই ভিডিয়োতে। কি রয়েছে ভিডিওতে?

সদ্য বিয়ে নবদম্পতি বসেছে। এবার উপহার নেওয়ার পালা। একে একে অতিথিরা এসে আশীর্বাদ করছেন, উপহার দিচ্ছেন। হটাৎ ছেলের বন্ধুরা নতুন বৌদির হাতে একটা ছোট্ট উপহার তুলে দেয়। নতুন বউয়ের সন্দেহ হয়, আর সঙ্গে সঙ্গে প্যাকেট খুলে দেখে।

ব্যাস, প্যাকেট দেখেই ছুঁড়ে ফেলে দেয় নতুন বউ। চোখে মুখে রাগ চরম। বাকিরা হাসতে থাকে। কেউ একজন আবার ওই ফেলে দেওয়া উপহার তুলে বউয়ের কোলে দেয়, আবার সরিয়েও নেয়। কি আছে ঐ প্যাকেটে?

ছিল দুধের বোতল। মানে ফিডিং বোতল। বউয়ের একদম পছন্দ হয়নি ওই গিফ্ট। তাই সে ছুঁড়ে ফেলে দেয়। পরের বার যখন কেউ একজন ওই দুধের বোতল তুলে দেয় তখন আরো রেগে যায় নতুন বউ। এমন মজার ভিডিও দেখে কেউ কেউ বলেছেন, এখনই এই অবস্থা ভবিষ্যতে বাচ্চা নেওয়ার সময় হলে এই ভদ্রলোক কি করবেন!

whatsapp logo