Hoop VideoHoop Viral

নিষিদ্ধ রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজ, দেখতে হলে আপনাকে ‘প্রাইভেসি’ খুঁজতে হবে

ব্যস্ততম যুগে এখন বদলে গেছে অনেক কিছুই। বদলেছে মানুষের বিনোদনের ভাবধারাও। এর সেই কারণেই আজকাল দর্শকদের মধ্যে হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন বেশ কমেছে। মানুষ দিন দিন মোবাইলবন্দি প্রাণী হয়ে উঠেছে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। বর্তমানে গোটা দেশে ওয়েব সিরিজের ভারতেও তুঙ্গে। হিন্দির পাশাপাশি এখন অনেক আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ তৈরি করছেন নির্মাতারা। এর মাঝে কিছু কিছু বাংলা, ভোজপুরী সিরিজও বেশ নজর কাড়ে। তবে হিন্দি সিরিজের জনপ্রিয়তা দেশব্যাপী।

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজ দর্শকরা দেখতে পছন্দ করেন। আর এইরকম গল্প ও দৃশ্যপটে সাজানো সিরিজ তৈরি করে এখন বিখ্যাত হয়ে উঠেছে ‘উল্লু’, ‘এমএক্স প্লেয়ার অনলাইন’, ‘অলট বালাজি’, ‘কোকু’র মতো ওটিটি প্ল্যাটফর্মগুলি। তবে ‘অলট বালাজি’-র সিরিজগুলি এখন গোপনে বিখ্যাত হয়ে উঠেছে নানা বয়সের দর্শকদের মধ্যে।

আর প্রাপ্তবয়স্কদের জন্য এমনই একটি জনপ্রিয় ওয়েবসিরিজ হল ‘গন্দি বাত’। এই হিন্দি সিরিজে রয়েছে ভরপুর নিষিদ্ধ রোমান্স এবং অনেক সাহসী দৃশ্য। ধারাবাহিকটির প্রতিটি পর্ব ভারতের গ্রামীণ দৃশ্যের কামোদ্দীপক-ঘরানার বিভিন্ন গল্প নিয়ে নির্মিত। এখানেই অনেক ‘রাস্টি ইরোটিক’ দৃশ্য রয়েছে। এই ওয়েব সিরিজের গল্প আপনাকে চমকে দিতে বাধ্য। এই ওয়েব সিরিজের একাধিক সিজন ইতিমধ্যেই রয়েছে এই প্ল্যাটফর্মে। এই ওয়েব সিরিজে অভিনয় করে সকলকেই চমকে দিয়েছেন অভিনেত্রী অনভেশি জৈন, ফ্লোরা সাইনিরা।

এই সিরিজের একাধিক সিজন ও এপিসোডে উপলব্ধ রয়েছে ‘অলট বালাজি’ ওটিটি প্ল্যাটফর্মে। এই সিরিজ দেখে যেভাবে চমকে গিয়েছিল গোটা দেশ, সেভাবে চমকপ্রদ কিছু দৃশ্য ও কাহিনী নির্মিত এই সিরিজ আপনি দেখতেই পারেন যদি প্রাপ্তবয়স্ক হয়ে থাকেন। কারণ এই সিরিজের বেশ কিছু দৃশ্য এবং কিছু ডায়লগ সব বয়সের দর্শকদের জন্য তৈরি হয়নি। তাই ‘অলট বালাজি’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন থাকলেই অনায়াসে দেখতে পারবেন এই ওয়েবসিরিজ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা