Hoop PlusTollywood

ছবিতে থাকা দুই ভাই আজ টলিউডের জনপ্রিয় অভিনেতা, চিনতে পারছেন এরা কারা!

শৈশবস্মৃতি সততই সুখের। নব্বইয়ের দশকে ছিল না সোশ্যাল মিডিয়া। নব্বইয়ের দশকে ছিল না মোবাইল গেমের রমরমা। ছিল না ব্র্যান্ডেড পোশাক। বিকালে কোচিং সেন্টারে নয়, ছোটদের দেখা পাওয়া যেত বাড়ির পাশের একফালি সবুজ জমিতে। ছেলেদের পায়ে থাকত ফুটবল, মেয়েরা খেলত কবাডি। সন্ধ্যায় অভিভাবকদের চোখরাঙানির ভয়ে বাড়ি ঢুকতেই হত। নব্বইয়ের দশক মানেই বর্তমান কালের নস্টালজিয়া। সেই নস্টালজিয়ায় ভেসেই অভিনেতা গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty) শেয়ার করেছেন একটি ছবি।

সোশ্যাল মিডিয়ায় গৌরবের শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে তাঁর ভাই অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)-র সাথে। গৌরবের পরনে রয়েছে কালো রঙের টি-শার্ট। শৈশবেও তাঁর চোখে রয়েছে চশমা। অর্জুন পরেছেন নীল-সাদা স্ট্রাইপড টি-শার্ট। হাসিমুখে ছবি তুলেছেন দুই ভাই। পাহাড়ি অঞ্চলে তোলা এই ছবিটি শেয়ার করে গৌরব লিখেছেন, শৈশবের স্মৃতি সত্যিই খুব স্পেশ্যাল। পাশাপাশি তিনি স্থানটির নাম জিজ্ঞাসা করেন অনুরাগীদের। নেটিজেনদের একাংশের মতে, ছবিটি তোলা হয়েছে উত্তরবঙ্গের কোনো অঞ্চলে। অনেকের মতে, এই স্থানটি দার্জিলিঙের কোথাও। অনেকে আবার ঝাড়খন্ডের নাম বলেছেন।

বর্তমানে গৌরব ও অর্জুন দুজনেই অভিনয়ে এসেছেন। অর্জুন একের পর এক ওয়েব সিরিজে অভিনয় করছেন। সাম্প্রতিক কালে যার মধ্যে উল্লেখযোগ্য ‘মহাভারত মার্ডারস’। স্পটিভাই-তে ইদানিং গৌরবের পডকাস্ট ‘গৌরব বলছি’ শোনা যাচ্ছে। গৌরব ও অর্জুন দুই ভাইয়ের অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে স্টার জলসার আইকনিক ধারাবাহিক ‘গানের ওপারে’-র মাধ্যমে।

প্রসঙ্গত উল্লেখ্য, গৌরব ও অর্জুন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)-র পুত্র। সব্যসাচীর মতোই তাঁরা দুজন যথেষ্ট জনপ্রিয়।

whatsapp logo