whatsapp channel

Sudipa Chatterjee: জুটেছিল সংসার ভাঙার তকমা, স্বামী অগ্নিদেবের জন্মদিনে আদরে ভরালেন সুদীপা

সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) এবং অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev Chatterjee), টলিউডের জনপ্রিয় জুটি। নিজের থেকে বয়সে বেশ খানিকটা বড় অগ্নিদেবের প্রেমে পড়েই তাঁকে বিয়ে করেন সুদীপা। বিবাহিত অগ্নিদেবের সঙ্গে তাঁর প্রেম,…

Avatar

Nirajana Nag

সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) এবং অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev Chatterjee), টলিউডের জনপ্রিয় জুটি। নিজের থেকে বয়সে বেশ খানিকটা বড় অগ্নিদেবের প্রেমে পড়েই তাঁকে বিয়ে করেন সুদীপা। বিবাহিত অগ্নিদেবের সঙ্গে তাঁর প্রেম, বিয়ে ভালো চোখে দেখেননি অনেকেই। চরম কটাক্ষের মুখে পড়েছিলেন সুদীপা। অন্যের সংসার ভাঙার মতো গুরুতর অভিযোগ জুটেছিল কপালে। ট্রোলও আজও বড় কম হয় না তাঁকে নিয়ে। কিন্তু কোনো কিছুর আঁচ নিজেদের দাম্পত্যে আসতে দেন না সুদীপা।

সম্প্রতি স্বামী অগ্নিদেবের জন্মদিনে একটি ছবি শেয়ার করে আদুরে শুভেচ্ছা জানান সুদীপা। তাঁর শেয়ার করা ছবিতে দেখা যায়, নীল রঙের টিশার্ট আর জিন্স পরে দাঁড়িয়ে অগ্নিদেব। পাশেই লাল শাড়িতে সুদীপা। এক হাতে অগ্নিদেবের হাত জড়িয়ে ধরে রেখেছেন তিনি। অন্য হাত দিয়ে আগলে রেখেছেন ছেলে আদিদেবকে। হ্যাপি ফ্যামিলির একটি মিষ্টি ছবি উঠে এসেছে ফ্রেমে।

Sudipa Chatterjee: জুটেছিল সংসার ভাঙার তকমা, স্বামী অগ্নিদেবের জন্মদিনে আদরে ভরালেন সুদীপা

শুভেচ্ছা জানিয়ে সুদীপা লিখেছেন, ‘আমার অত্যন্ত প্রতিভাবান স্বামীকে জানাই শুভ জন্মদিন। আমি খুব ভাগ্যবতী যে একই মানুষের মধ্যে আমি নিজের স্বামী এবং প্রিয় বন্ধুকে খুঁজে পেয়েছি। আমাদের পাশে থাকার জন্য ধন্যবাদ। খুব ভালোবাসি’। সুদীপার আদুরে শুভেচ্ছা বার্তা বেশ ভাইরাল হয়েছে নেট পাড়ায়। অনুরাগীরাও শুভেচ্ছা জানিয়েছে অগ্নিদেবকে।

প্রসঙ্গত, প্রযোজক অগ্নিদেবের আগেও একটি বিয়ে ছিল। তবে সুদীপা তাঁর জীবনে আসার আগেই আগের স্ত্রীর সঙ্গে তাঁর ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। অগ্নিদেবের প্রথম পক্ষের ছেলে আকাশ যখন বোর্ডিংয়ে পড়ে, তখন সুদীপার সঙ্গে জমিয়ে প্রেম করছেন অগ্নিদেব। ২০১০ সালে ঘরোয়া বিয়ে করেন তাঁরা। দীর্ঘ সাত বছর ধরে লিভ ইন সম্পর্কে থাকার পর ২০১৭তে আইনি বিয়ে করেন সুদীপা অগ্নিদেব। এখন আকাশের সঙ্গেও খুব ভালো সম্পর্ক সুদীপার। স্বামীর সঙ্গে বয়সের ফারাক কখনোই বাধা হয়ে দাঁড়ায়নি তাঁর কাছে। দুই ছেলে, স্বামীকে নিয়ে দিব্যি সুখে সংসার করছেন সুদীপা।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই