Hoop Life

Lifestyle: লক্ষ্মীপুজোয় মাকে তুষ্ট করতে অর্পণ করুন এই তিনটি ফুল, অর্থনৈতিক সংকট দূর হবে

আগামীকাল লক্ষ্মীপুজো, লক্ষ্মী পুজোর দিন যদি মাকে সন্তুষ্ট করতে চান তাহলে মায়ের পায়ের কাছে রাখতে পারেন এই তিনটি ফুল। এই তিনটি ফুল আপনি যদি রাখেন তাহলে আপনার সমস্ত মনের ইচ্ছা আপনি সহজেই পূর্ণ করতে পারবেন। এসব ফুল দেওয়ার মধ্যে দিয়ে আমরা কিন্তু আমাদের মনের কথা তাদের কাছে পৌঁছে দি। সেক্ষেত্রে লক্ষ্মী পুজোর দিন যদি এই তিনটি ফুল আপনি ব্যবহার করেন তাহলে দেখবেন আমাদের জীবনের সমস্ত সমস্যা থেকে আপনি খুব সহজেই মুক্তি পাচ্ছেন।

অনেক সময় আমাদের জীবনে এমন পরিস্থিতি আসে, যে কি করে নিজেদের জীবনের সমস্যাকে দূর করবেন আপনি কিছুতেই বুঝতে পারেন না, কিন্তু জানেন তো ছোট ছোট এই টোটকা যদি আপনি মেনে চলেন, তাহলে দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে।

১) জবা ফুল- প্রথমে যে ফুলটির কথা বলব, সেটি হল জবাফুল। আমরা প্রত্যেকেই জানি, জবা ফুল মা কালীর খুব প্রিয়। কিন্তু আপনি কি জানেন লক্ষ্মীপুজোর দিন যদি একটা জবা ফুল আপনি এই লক্ষ্মী ঠাকুরের পায়ের কাছে রাখতে পারেন, তাহলে আপনি সমস্ত দিক থেকে সমস্যাকে খুব সহজেই সমাধান করতে পারবেন।

২) গাঁদা ফুল- শীতকালে প্রচুর পরিমাণে গাঁদা ফুল পাওয়া যায়, সেক্ষেত্রে গাঁদা ফুল মা লক্ষ্মীর চরণে অর্পণ করুন। সমস্ত সমস্যা কাটিয়ে ওঠার জন্য গাঁদা ফুল কিন্তু ভীষণই উপযুক্ত একটি ফুল।

৩) পদ্মফুল- মা লক্ষ্মীর কাছ থেকে যদি আপনি আশীর্বাদ পেতে চান বা জীবনের সমস্ত সমস্যাকে একেবারে কাটিয়ে উঠতে চান, তাহলে তার চরণে রাখতে পারেন পদ্মফুল। এইভাবে আপনি আপনার জীবনের সমস্ত সমস্যাকে একেবারে নিমেষের মধ্যে দূর করতে পারবেন, তাই আর দেরি না করে চটপট লক্ষ্মীপুজোর দিন  হাতে তুলে নিন এই তিনটি ফুল।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক