whatsapp channel

Lifestyle: কমলালেবুতে হবে বাজিমাত, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

আমরা অনেকেই জানি না, কয়েকটা কমলালেবু দিয়েই কিন্তু আমরা আমাদের অর্থনৈতিক সমস্যাকে একেবারে দূর করে ফেলতে পারি। তবে ভাববেননা এই কমলালেবু খাওয়ার কমলালেবু নয়, এই কমলালেবু ঘর সাজানোর কমলালেবু। এক…

Avatar

HoopHaap Digital Media

আমরা অনেকেই জানি না, কয়েকটা কমলালেবু দিয়েই কিন্তু আমরা আমাদের অর্থনৈতিক সমস্যাকে একেবারে দূর করে ফেলতে পারি। তবে ভাববেননা এই কমলালেবু খাওয়ার কমলালেবু নয়, এই কমলালেবু ঘর সাজানোর কমলালেবু। এক থালায় চার-পাঁচটা কমলালেবু অথবা গাছের মধ্যে হয়ে রয়েছে কমলালেবু। এমন ঘর সাজানোর দ্রব্য আপনি বাজারে সোশ্যাল মিডিয়ায় পেয়ে যাবেন, তাই আর দেরি না করে কমলালেবুকে সঙ্গী করুন, শীতকালে যেমন কমলালেবু খাবেন, ঠিক তেমনি ঘর সাজাতে কমলালেবুর রয়েছে এক বিশাল ভূমিকা।

রান্নাঘরে টাইলসে কমলালেবুর ছবি দিতে পারেন। এক্ষেত্রে ফেংশুই মতে, রান্নাঘর কিন্তু আপনার জীবনে অত্যন্ত একটি অত্যন্ত একটি ভালো জায়গা। যেখানে আপনার অর্থনৈতিক জীবনের মাপকাঠি করা থাকে, রান্নাঘর যদি কোনো কারণে উল্টোপাল্টা হয়, তাহলে আপনার জীবনে অর্থনৈতিক সংকট নেমে আসতে পারে। রান্না ঘরের দেওয়াল রং করতে পারেন। একেবারে কমলা রঙের কমলা রং ইতিবাচক শক্তি গৃহে প্রবেশ করতে সাহায্য করে এবং অনেক বেশি পরিমাণে আপনার মধ্যে এনার্জি এনে দেবে।

ফেংশুই মধ্যে আপনি এই সহজ টোটকা যদি আপনার গৃহে নিয়ে আসতে পারেন, অথবা অফিস ডেস্কে এক বাটি কমলালেবু কিংবা ছোট্ট একটি প্লাস্টিকের কমলা লেবুর গাছ রাখতে পারেন, তাহলে অর্থনৈতিক সমস্যা চিরতরে দূর হয়ে যাবে। তবে অনেকেই এগুলো বিশ্বাস করেন না, যারা বিশ্বাস করেন না তাদের জন্য এই টোটকাটি নয়, কিন্তু যারা বিশ্বাস করেন যারা মানেন যে ফেংশুই বিশ্বাস করা যায়, এটি কোন কুসংস্কার নয়, এর বৈজ্ঞানিক ভিত্তি আছে তবে তারা এই টোটকাটি করে দেখতে পারেন। Hoophaap এর পাতায় কোন রকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media