Bengali SerialHoop Plus

Godhuli Alap: বয়সের ফারাক পেরিয়ে দাম্পত্যে প্রবেশ অরিন্দম-নোলকের, গল্পে নতুন মোড়!

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত সিরিয়াল ‘গোধূলি আলাপ’ ক্রমশ দর্শকদের নজর কাড়ছে। তবে প্রথম যখন ‘গোধূলি আলাপ’-এর প্রোমো দেখানো শুরু হয়েছিল, সেই সময় সিরিয়ালটি যথেষ্ট সমালোচনার শিকার হয়। অসমবয়সী দাম্পত্য ও পরবর্তী প্রেম নিয়ে তৈরি হয়েছে এই গল্পের কাহিনী। বয়সে অনেকটাই ছোট মেয়ে নোলককে পরিস্থিতির চাপে পড়ে বিয়ে করতে বাধ্য হয় আইনজীবি অরিন্দম। কিন্তু কাহিনীর আড়ালেও রয়েছে কাহিনী। পরবর্তীকালে বিয়ের নেপথ্যে আসল সত্য জেনে ফেলে নোলক।

কাহিনীতে আসে নতুন মোড়। সম্প্রতি চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা প্রোমোতে দেখা যাচ্ছে, নোলক অরিন্দমকে বলে, সে চলে যেতে চায় অরিন্দমকে ভালো রাখার জন্য। অপরদিকে অরিন্দম বলে, সে নোলককে রক্ষার জন্য বিয়ে করেছে। এরপরেই নোলক জিজ্ঞাসা করে নারীর চিরন্তন প্রশ্ন, বিয়ে করার অর্থ কি শুধুই স্ত্রীকে রক্ষা করা! অরিন্দম উত্তর দিতে পারে না। তবে সে মেনে নেয় নোলকের তার সাথে এক ঘরে থাকার প্রস্তাব। কিন্তু এক ঘরে থেকেও কি সত্যিই দাম্পত্য জীবন সফল হয়! নাকি তা শুধুই যান্ত্রিক! বয়সের ফারাক পেরিয়ে এক হতে পারবে অরিন্দম ও নোলক?

প্রশ্নের উত্তর দিবে ‘গোধূলি আলাপ’ মহাসপ্তাহ। পেশায় বহুরূপী নোলককে বিয়ে করার পর আইনজীবি অরিন্দমকেও শুনতে হবে সমাজের সমালোচনা। নিন্দা করেছে পরিবারের সদস্যরা। কিন্তু এক আইনজীবীর মতে, একটি মেয়েকে রক্ষা করার জন্য বিয়ে কতটা যুক্তিযুক্ত, এই দোটানায় এখনও রয়েছে অরিন্দম।

অরিন্দমের ভূমিকায় অভিনয় করছেন কৌশিক সেন (Koushik Sen) ও নোলকের ভূমিকায় অভিনয় করছেন সোমু সরকার (Somu Sarkar)।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo