Finance News

Gold Price: মঙ্গলে সামান‍্য পরিবর্তন সোনার দামে, কলকাতায় কত করে চলছে দর জেনে নিন

সোনা (Gold Price) এমন এক ধাতু যার দর কখনো কমে না‌। যত দিন যাচ্ছে সোনার দামও ততই পাল্লা দিয়ে বাড়ছে। শুধু যে উৎসব অনুষ্ঠানের জন‍্যই সোনা কেনা হয়, এমনটা কিন্তু নয়। অনেকেই সোনা, রূপোর মতো ধাতুতে বিনিয়োগ করে থাকেন। তাদের জন‍্য প্রতিদিনের সোনার দর জানা জরুরি।

বিভিন্ন অনুষ্ঠানের জন‍্য সোনা কেনার সঙ্গে সঙ্গে যারা সোনায় বিনিয়োগ করেন,তারা জানেন যে প্রতিদিন সোনার দামে হেরফের হতে পারে। কখনো দাম বেড়ে যায়, কখনো আবার কমে যায়‌। ২৭ শে অগাস্ট, মঙ্গলবার কলকাতায় কত চলছে সোনার দর?

মঙ্গলবার সোনার দাম

শুক্রবার গ্রাম প্রতি সোনার দাম রয়েছে ৭,৬২৫ টাকা এবং ১ কেজি সোনার দাম এদিন রয়েছে ৭,২৬,৫০০ টাকা। শনিবার ১ গ্রাম ২৪ ক‍্যারাট সোনার দাম ছিল ৭,৩০৪ টাকা। রবিবারেও দামের কোনো পরিবর্তন হয়নি। সোমবার ১ গ্রাম ২৪ ক‍্যারাট সোনার দাম রয়েছে ‌৭,৩০৪ টাকা। অর্থাৎ দামে কোনো পরিবর্তন আসেনি। মঙ্গলবার ১ গ্রাম সোনার দাম রয়েছে রয়েছে ৭,৩০৩ টাকা এবং কেজি প্রতি সোনার দাম রয়েছে ৭,৩০,৩০০ টাকা।

শুক্রবার ১ গ্রাম সোনার দাম রয়েছে ৬,৬৬০ টাকা। কেজি প্রতি সোনার দাম এদিন রয়েছে ৬,৬৬,০০০ টাকা। শনিবার ১ গ্রাম ২২ ক‍্যারাট সোনার দাম ছিল ৬,৬৯৫ টাকা। রবিবারেও দামে কোনো বদল হয়নি। রবিবারের পর সোমবারেও গ্রাম প্রতি ২২ ক‍্যারাট সোনার দাম রয়েছে ৬,৬৯৫ টাকা। মঙ্গলবার গ্রাম প্রতি ২২ ক‍্যারাট সোনার দাম রয়েছে ৬,৬৯৪ টাকা। ১ কেজি সোনার দাম এদিন রয়েছে ৬,৬৯,৪০০ টাকা।

শুক্রবার কেজি প্রতি ১৮ ক‍্যারাট সোনার দাম রয়েছে ৫,৪৪,৯০০ টাকা। শনিবার গ্রাম প্রতি সোনার দাম ছিল ৫,৪৭৮ টাকা। রবিবারেও একই দাম রয়েছে ১৮ গ্রাম সোনার। সোমবারেও দামে কোনো বদল আসেনি। ১ গ্রাম ১৮ ক‍্যারাট সোনার দাম এদিন রয়েছে ৫,৪৭৭ টাকা।

মঙ্গলবার রূপোর দাম

রবিবার ১ গ্রাম রুপোর দাম ছিল ৮৬ টাকা এবং কেজি প্রতি রূপোর দাম ছিল ৮৬,০০০ টাকা।

সোমবারেও রূপোর দাম রয়েছে অপরিবর্তিত।

মঙ্গলবার ১ কেজি রূপোর দাম হয়েছে ৮৭,০০০ টাকা।

বুধবার রূপোর দাম রয়েছে অপরিবর্তিত।

বৃহস্পতিবার কেজি প্রতি রূপোর দাম রয়েছে ৮৬,৯০০ টাকা।

শুক্রবার ১ কেজি রূপোর দাম রয়েছে ৮৬,৭০০ টাকা।

রবিবার কেজি প্রতি রূপোর দাম রয়েছে ৮৮,০০০ টাকা।

সোমবার কেজি প্রতি রূপোর দাম রয়েছে ৮৭,৯০০ টাকা।

মঙ্গলবার ১ কেজি রূপোর দাম রয়েছে ৮৮,৫০০ টাকা।

Related Articles