Hoop Tech

Tata Nexon: প্রায় ২ লক্ষ টাকা কম দামে কিনুন এই অত্যাধুনিক গাড়ি, এই অফার মিস করবেন না মোটেও

সময়ের সঙ্গে বদলে যাচ্ছে মানুষের জীবনধারা। বর্তমানে মানুষ একটু বিলাসিতা করতেই পছন্দ করেন। আর এই বিলাসিতার প্রথম দুটি পর্যায় হল- বাড়ি ও গাড়ি। অনেকের গাড়ির পছন্দ ও চাহিদা বেশি হয়। ইদানিং ভারতের অটোমোবাইল মার্কেটে বেশ চর্চায় রয়েছে টাটা মোটরস। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে বাজারে আনছে গ্রাহকদের পছন্দসই বিভিন্ন মডেলের গাড়ি। যা ক্রেতামহলে বেশ জনপ্রিয়তা পাচ্ছে। গত বছর থেকে এই টাটা মোটরস বাজারে লঞ্চ করছে একাধিক নতুন নতুন দুর্দান্ত গাড়ি। আর তার মধ্যে একটি জনপ্রিয় গাড়ি হল টাটা নেক্সন। ভারতের বাজারে এই গাড়ি বেশ সাড়া ফেলছে।

এই গাড়িতে রয়েছে একাধিক অত্যাধুনিক ফিচার্স ও একটি শক্তিশালী ইঞ্জিন। সঙ্গে টাটার মজবুত বডি। সব মিলিয়ে এই গাড়িটিকে একটি ‘কম্প্যাক্ট’ গাড়ি বলাই চলে। সেই কারণে এই গাড়ির নতুন মডেলের দাম শুরু হয় প্রায় ৮ লক্ষ টাকা থেকে। তবে এখন Cars24 ওয়েবসাইট থেকে এই গাড়ির কয়েকটি ‘সেকেন্ড হ্যান্ড’ মডেল উপলব্ধ রয়েছে বিক্রির জন্য। যেখান থেকে আপনি মাত্র ৬ লক্ষ টাকার বিনিময়ে ভালো কন্ডিশনের এই Tata Nexon গাড়িটি বাড়িতে আনতে পারবেন। সঙ্গে গুনতে হবে না আপনাকে কোনো ট্যাক্সও। একনজরে দেখে নিন, কোন কোন মডেল কিনতে পারবেন এই দামে।

■ Tata NEXON XMA 1.5 MANUAL: ২০১৯ এর এই মডেল বর্তমানে বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। প্রথম মালিকের কাছেই রয়েছে এই গাড়িটি। ৯৩,০০০ কিলোমিটার এই গাড়িটি চলেছে। DL-8C দিয়ে শুরু হয় এই গাড়ি সিরিয়াল নম্বর। ডিজেল ইঞ্জিনচালিত এই গাড়ির দাম রয়েছে ৬.৪৮ লক্ষ টাকা।

■ Tata NEXON XM 1.2 MANUAL: ২০১৯ এর এই মডেলটিও উপলব্ধ রয়েছে বিক্রির জন্য। দ্বিতীয় মালিক এই পেট্রোল ইঞ্জিনযুক্ত গাড়িটি চালিয়েছে মোট ২৮,৮৩৪ কিলোমিটার। DL-5C দিয়ে শুরু হয় এই গাড়ির নম্বর প্লেট। এই গাড়ি ৬.৪১ লক্ষ টাকা দাম রয়েছে Cars24 ওয়েবসাইটে।

■ Tata NEXON KRAZ 1.2 MANUAL: পেট্রোল ইঞ্জিনযুক্ত ২০১৯-এর এই Tata Nexon গাড়িটিও সেকেন্ড হ্যান্ড হিসেবে বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। প্রথম মালিকের হাতে এই গাড়িটি এখনো পর্যন্ত ৪৮ হাজার কিলোমিটার পথ অতিক্রম করেছে। এই গাড়ির নম্বর প্লেট শুরু হয় DL-5C দিয়ে। Cars24 ওয়েবসাইটে এই গাড়ির মূল্য রয়েছে ৬.১১ লক্ষ টাকা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা