whatsapp channel

Gold Price Today: মধ্যবিত্তদের জন্য দারুন সুখবর, ফের কমলো সোনার দাম, জানুন আজকের বাজারদর

সোনা এখন আর আকাশছোঁয়া নয়। মধ্যবিত্তদের হাতের নাগালে রয়েছে সোনা। যেমন আজ ১৬ ই জুলাই ২০২২, ২২ ক্যারেট সোনার দাম - ৪৬৬০ টাকা (১ গ্রাম) এবং ১০ গ্রাম সোনার দাম…

Avatar

সোনা এখন আর আকাশছোঁয়া নয়। মধ্যবিত্তদের হাতের নাগালে রয়েছে সোনা। যেমন আজ ১৬ ই জুলাই ২০২২, ২২ ক্যারেট সোনার দাম – ৪৬৬০ টাকা (১ গ্রাম) এবং ১০ গ্রাম সোনার দাম ৪৬,৬০০ টাকা। ইন্ডিয়ান বুলিয়ন অ্যান্ড জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (IBJA) এর পরিসংখ্যান দেখলে এটাই জানা যাচ্ছে যে, সোমবার (১১ জুলাই) এ সপ্তাহে সোনা সবচেয়ে দামি ছিল। এরপর থেকে সোনার দাম টানা কমেছে।

যেখানে সোনার দাম ৫০/৫১ তে ঘোরাঘুরি করতো, সেখানে সোনার দাম দাড়িয়েছে ৪৬ এ। যেমন গত সপ্তাহে ৮ জুলাই সোনার দর ছিল ৫০,৮৭৭ টাকা। সেই দাম কমতে কমতে ৪৬ এ এসে ঠেকেছে।

২৪ ক্যারেট সোনায় গয়না তৈরি হয় না, অথচ এর দামও এখন পতনের মুখে। আজ ২৪ ক্যারেট সোনার দাম ৫২০২ টাকা। সোনার পাশাপাশি রুপোর দাম আজকের দিনে ৫৫ টাকা প্রতি ১ গ্রামে।

সুতরাং সোনা কিনতে চাইলে এখনই দারুন সময়। সম্ভব হলে অর্ডার করুন বা বুক করুন। সোনা এখন এতটাই সস্তা যে যেকোনো সময় গয়না কিনতে পারেন। এককথায় মধ্যবিত্তদের হাতের নাগালে এসেছে সোনা।

whatsapp logo