whatsapp channel

Lifestyle: মাছের স্বপ্ন আপনার জীবনে যে ইঙ্গিত দেয়

স্বপ্ন নিয়ে কত রকমের গান আছে। স্বপ্ন নিয়ে মানুষ মাঝে মধ্যে জিজ্ঞেস করে - কিরে কি স্বপ্ন আছে তোর জীবনে? কারোর স্বপ্ন পূরণ হয় তো কারোর স্বপ্ন ভাঙ্গে। সব মিলিয়ে…

Avatar

Advertisements
Advertisements

স্বপ্ন নিয়ে কত রকমের গান আছে। স্বপ্ন নিয়ে মানুষ মাঝে মধ্যে জিজ্ঞেস করে – কিরে কি স্বপ্ন আছে তোর জীবনে? কারোর স্বপ্ন পূরণ হয় তো কারোর স্বপ্ন ভাঙ্গে। সব মিলিয়ে স্বপ্ন হল এমন একটা বিষয় যেখানে মানুষের মনে মাঝেমধ্যে কৌতূহল হয় স্বপ্ন সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে। চলুন আজ জানি মাছ সংক্রান্ত সমস্যা নিয়ে। যারা ঘুমের মধ্যে মাছের স্বপ্ন দেখেন বা দেখেছেন বা যদি কখনো দেখেন তবে জেনে নিন জ্যোতিষ শাস্ত্র কী বলছে মাছের স্বপ্ন প্রসঙ্গে (Dreaming about Fish) ।

Advertisements

যদি কেউ স্বপ্ন দেখেন যে মাছ জলে সাঁতার কাটছে, তাহলে এর অর্থ শুভ। মাছ যেকোনো ধরনের হতে পারে।নদীর মাছ বা সমুদ্রের মাছ। মাথায় রাখবেন, মাছ সাঁতার কাটা মানে, কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি হওয়া।

Advertisements

যদি দেখেন মাছ জলের উপর এমনই ঘুরে বেড়াচ্ছে, তাহলে বুঝবেন আপনার জীবনে সুখ আসছে। সম্পত্তির পরিমাণ বাড়তে পারে। শুধু সম্পত্তি নয়, ভালোবাসা বাড়তে পারে এবং সুখের ইঙ্গিত রয়েছে।

Advertisements

যদি আপনি দেখেন মাছ খাচ্ছেন তাহলে কিন্তু অশুভ কিছু হতে চলেছে। এমনকি মৃত মাছের স্বপ্ন দেখাও শুভ লক্ষণ নয়। এরকম কিছু স্বপ্ন দেখার অর্থ হল আপনার সঙ্গে কোনো অঘটন ঘটতে চলেছে।

Advertisements

মাথায় রাখতে হবে, মাছ হল বিষ্ণুর অবদান। মৎস রূপে নারায়ণ অবতীর্ণ হয়েছিলেন। সুতরাং, মাছ দেখার স্বপ্ন সবসময়ের জন্য শুভ। শুধু মাছ নয়, জ্যোতিষ শাস্ত্র বলছে- সাপ, পাখি, ফুল এসবের স্বপ্নও শুভ ইঙ্গিত দেয়।

whatsapp logo
Advertisements