whatsapp channel

Lifestyle: ৩০ এর পর মেয়েদের কিছু গোপন ইচ্ছে

মেয়েরা তাদের গোপন কথা একমাত্র তাদের হয় মা নয় বেস্ট ফ্রেন্ড এই দুই জনের সঙ্গেই বেশিরভাগ সময় শেয়ার করে। অনেক সময় মেয়েরা দুই একটি বিষয় একেবারে নিজের মনের ঘরে লক…

Avatar

মেয়েরা তাদের গোপন কথা একমাত্র তাদের হয় মা নয় বেস্ট ফ্রেন্ড এই দুই জনের সঙ্গেই বেশিরভাগ সময় শেয়ার করে। অনেক সময় মেয়েরা দুই একটি বিষয় একেবারে নিজের মনের ঘরে লক করে রেখে দেয়। চাইলেও কারোর সঙ্গে শেয়ার করে না।কিন্তু, প্রশ্ন হল বয়স ৩০ পার হয়ে যাওয়ার পর মেয়েদের কি কি ইচ্ছা জাগে মনে? এর উত্তর দেবে HoopHaap.com

১) বয়স বাড়ছে বাড়ুক কিন্তু সৌন্দর্য যেন না কমে। সেইজন্যেই নানান ধরনের বিউটি প্রোডাক্ট কেনা বা বিউটি টিপস নেওয়া বা কাউকে ফলো করা হল মেয়েদের অন্যতম কাজ। আর ইচ্ছা হল – বয়স বাড়লেও সৌন্দর্য যেন না কমে।

২) ব্যাঙ্ক ব্যালেন্স করে রাখা, যাতে ভবিষ্যতে স্বামীর কাছে হাত পাততে না হয়। এবং বাবা মায়ের দ্বায়িত্ব যেন একাই নিতে পারা যায়।

৩) বিয়ে না হলে, বিয়ে করতে ইচ্ছা করে। জীবনে প্রতিষ্ঠিত হয়ে যাওয়ার পর বিয়ের জন্য মন ব্যকুল হয়ে ওঠে।

৪) সলো ট্রিপ করতে চায় মেয়েরা।কারণ, ৩০ এর মধ্যে মেয়েরা জীবনে প্রতিষ্ঠিত হওয়ার বড় সুযোগ পায়। তাই এরপরের জীবনে মেয়েরা নিজের ইচ্ছা মতন ঘুরতে, খেতে, কিনতে পছন্দ করে।

৫) মা ডাক শুনতে চায় মেয়েরা। চাকরি, কেরিয়ার, বিয়ে সব কিছুর পর চাই সন্তান, যাকে ভালোবেসে বাঁচা যায়।

Disclaimer: উক্ত লেখাটি অবশ্যই আলোচনা ও গবেষণা ভিত্তিক। প্রত্যেকটি নারী চরিত্র আলাদা তাই তাদের গোপন ইচ্ছাও আলাদা হয়। অবশ্য কিছু ইচ্ছা একেবারেই কমন হয়, সেইগুলি তুলে ধরা হয়েছে এই আর্টিকেলে।

whatsapp logo