whatsapp channel

Web Series: গুলাব জামুন খেয়েই ঘনিষ্ঠতায় লিপ্ত হন একাকী মহিলা, ছোটদের সামনে দেখবেন না এই সিরিজ

বর্তমান সময়ে বিনোদন বলতে অনেকেই বোঝেন ওয়েব সিরিজকে (Web Series)। আধুনিক বিনোদন আগের থেকে অনেকটাই বদলেছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে গিয়ে সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়ছে দিন দিন। আর ডিজিটাল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বর্তমান সময়ে বিনোদন বলতে অনেকেই বোঝেন ওয়েব সিরিজকে (Web Series)। আধুনিক বিনোদন আগের থেকে অনেকটাই বদলেছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে গিয়ে সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়ছে দিন দিন। আর ডিজিটাল মাধ্যমের বিনোদন বলতে বোঝায় মূলত ওয়েব সিরিজকে। সিনেমা, সিরিয়ালের থেকেও ওয়েব সিরিজের দর্শক সংখ্যা বেশি হয়ে গিয়েছে এখন।

Advertisements

সিরিয়াল, সিনেমার যুগ পেরিয়ে এখন ডিজিটাল যুগ এসেছে। প্রেক্ষাগৃহে যাওয়ার তুলনায় বাড়িতে বসে ওয়েব সিরিজ দেখাই বেশি পছন্দ করেন মানুষ। রোম্যান্স থেকে শুরু করে কমেডি, হরর, থ্রিলার এমনকি অ্যাডাল্ট কনটেন্টও উপলব্ধ সংশ্লিষ্ট কিছু OTT প্ল্যাটফর্মে। যেমন পছন্দ তেমনি গল্প দর্শকরা পেয়ে যাবেন ওয়েব সিরিজে। তাই ওয়েব সিরিজের প্রতি মানুষের আকর্ষণ ক্রমেই বেড়ে চলেছে।

Advertisements

Advertisements

বিশেষ করে ওয়েব সিরিজের ক্ষেত্রে এরোটিক ওয়েব সিরিজের চাহিদা থাকে তুঙ্গে। আসলে এই ধরণের ওয়েব সিরিজ দেখার জন্য চাই একান্ত সময়, গোপনীয়তা। প্রেক্ষাগৃহে সব ধরণের দর্শকদের আসার কারণে হাজারো বিধি নিষেধ রয়েছে সেন্সর বোর্ডের। কিন্তু ডিজিটাল মাধ্যমে এখনো সেন্সর বোর্ডের কড়াকড়ি শুরু হয়নি। তাই এই ধরণের কনটেন্ট দেখানোতেও নেই কোনো সমস্যা। দর্শকদের চাহিদা বুঝে আরো বেশি সংখ্যায় OTT প্ল্যাটফর্ম গজিয়ে উঠছে যেগুলিতে শুধুমাত্র এই ধরণের ওয়েব সিরিজই উপলব্ধ।

Advertisements

Read More: রাতারাতি খুলে যাবে ভাগ্যের দরজা, রান্নাঘরের এই জিনিসে ঘুচে যাবে অর্থকষ্ট

বাড়িতে বসে একান্ত সময়ে অ্যাডাল্ট ওয়েব সিরিজ উপভোগ করতে পছন্দ করেন অনেকেই। এক্ষেত্রে ULLU, KOOKU, প্রাইম শট, MX player এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট। অ্যাডাল্ট ওয়েব সিরিজে চোখ রাখতে এই সংশ্লিষ্ট প্ল্যাটফর্ম গুলিই ভরসা দর্শকদের। সম্প্রতি KOOKU প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজ চর্চায় উঠে এসেছে। ‘গুলাব জামুন’ নামে সিরিজটিতে দেখা গিয়েছে অ্যাডাল্ট কনটেন্টের দক্ষ অভিনেত্রী রাজসী ভার্মাকে। দেরি না করে kooku প্ল্যাটফর্ম টিতে সাবস্ক্রিপশন নিয়েই দর্শক রা সহজে দেখতে পারেন এই ১৮+ ওয়েব সিরিজটি।

whatsapp logo
Advertisements
Avatar