whatsapp channel

Hair Care: চুলের যত্নে আজই ব্যবহার করুন ঘরোয়া হেয়ার প্যাক

চুল ভালো রাখার জন্য আমরা প্রতিদিন কত কিছুই না করে থাকি, তার পরে আমরা পার্লারে গিয়ে চুলের কত কিছু করি, কিন্তু আমরা অনেকেই জানি না, যে এই পার্লারে গিয়ে যদি…

Avatar

HoopHaap Digital Media

চুল ভালো রাখার জন্য আমরা প্রতিদিন কত কিছুই না করে থাকি, তার পরে আমরা পার্লারে গিয়ে চুলের কত কিছু করি, কিন্তু আমরা অনেকেই জানি না, যে এই পার্লারে গিয়ে যদি হেয়ার ট্রিটমেন্ট করাই তাহলে চুল অনেকাংশে ক্ষতিগ্রস্ত হয়। তাই ক্ষতিগ্রস্ত যাতে চুল না হয় সেদিকে লক্ষ্য আপনাকেই রাখতে হবে। তাই দেরি না করে Hoophaap এর পাতায় চটজলদি দেখে নিন চুলের জন্য হেয়ার প্যাক।

কালোজিরে ভালো করে গুঁড়ো করে নিয়েছে, অ্যালোভেরা জেল এর সঙ্গে যদি গোটা চুলে লাগিয়ে কিছুক্ষণ পরে শ্যাম্পু করে নিতে পারেন, তাহলে দেখবেন চুল কত সুন্দর হয়ে গেছে। কালোজিরের মধ্যে থাকা প্রাকৃতিক উপাদান চুল কালো করতে সাহায্য করে বিশেষ করে যাদের চুল সহজে লম্বা হচ্ছে না, তাদের জন্য এই প্যাকটি ভীষন জরুরী।

অ্যালোভেরা জেল চুলকে মসৃণ করতে সাহায্য করে, যাদের চুল অনেক বেশি শক্ত হয়ে গেছে, বেশি খারাপ দেখতে লাগে, তারা অবশ্যই এই হেয়ার প্যাক সপ্তাহে অন্তত ৩ দিন লাগাবেন, প্রতিদিন শ্যাম্পু ইচ্ছা না করে করবেন না ভালো করে জল দিয়ে ধুয়ে ফেলতে পারেন। এই ভাবে ঘরোয়া পদ্ধতিতে আপনি চুলের যত্ন নিতে পারেন। চুলের যত্ন নেওয়ার জন্য আরেকটি অসাধারণ হেয়ার প্যাক হলো আমলকি, আমলকি পেস্ট করে সেটাও যদি অ্যালোভেরা সঙ্গে লাগাতে পারেন, এতেও যদি সপ্তাহে তিনদিন লাগাতে পারেন তাহলেও আপনার চুল অনেক সুন্দর হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media