whatsapp channel

Hair Care Tips: বিয়েবাড়ি যাওয়ার আগে উস্কোখুস্কো চুল চটজলদি বাগে আনুন এভাবে

বিয়ে বাড়ি যাওয়ার আগে চুল উস্কোখুস্কো হয়ে যাচ্ছে? হাতে তুলে নিন সহজ টিপস। বাড়িতে থাকা কয়েকটি সাধারণ জিনিস দিয়েই আপনি চুলটি অনেক বেশি সুন্দর করতে পারেন, তাই আর দেরি না…

Avatar

বিয়ে বাড়ি যাওয়ার আগে চুল উস্কোখুস্কো হয়ে যাচ্ছে? হাতে তুলে নিন সহজ টিপস। বাড়িতে থাকা কয়েকটি সাধারণ জিনিস দিয়েই আপনি চুলটি অনেক বেশি সুন্দর করতে পারেন, তাই আর দেরি না করে আমাদের Hoophaap পাতায় দেখে ফেলুন কি করে উস্কোখুস্কো চুলকে বেশি সুন্দর করতে পারেন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস।

বেশ এক কাপ জল রাখুন একটি পাত্রের মধ্যে, তার মধ্যে অন্তত দুই টেবিল-চামচ ভালো করে নারকেল তেল মিশিয়ে নিন এবং মিশ্রনটিকে একটি কাঁচের বোতলের মধ্যে ভরে রাখুন। তারপরে যেখানটা চুল উস্কোখুস্কো হয়ে গেছে, ঠিক সেই জায়গায় ভালো করে স্প্রে করে চিরুনি দিয়ে আঁচড়ান চুল।

এই ভাবে কোন বিয়ে বাড়ি যাওয়ার আগে অবশ্যই নিজের উস্কোখুস্কো চুল ঠিক করে ফেলতে পারেন, আর যদি মনে করেন এর মধ্যে কয়েক ফোঁটা কাগজি লেবুর রস মিশিয়ে নিতে পারেন। তাহলে কিন্তু সুন্দর গন্ধ বেরোবে নারকেল তেল আমাদের চুলকে সুন্দর করতে সাহায্য করে। বর্তমানে অনেকেই তেল মাখতে চান না, কিন্তু চুল উস্কোখুস্কো হয়ে যায় এবং চুলের বারোটা একেবারে বেজে যায়,তাই অবশ্যই নারকোল তেলকে সঙ্গী করুন।

whatsapp logo