whatsapp channel

Hair Care Tips: অনবরত চুল ঝরে পড়ছে, তুলসী পাতার ব্যবহারে পাবেন উপকার

আপনাকে অনবরত চুল পড়ে বা খুশকি সমস্যার যে পার হয়ে যাচ্ছেন বা চুল পড়ে পড়ে মাথার সামনে একেবারে টাক পড়ে গেছে? কিছু নয় ব্যবহার করুন তুলসী পাতা তুলসী পাতার ঔষধি…

Avatar

Advertisements
Advertisements

আপনাকে অনবরত চুল পড়ে বা খুশকি সমস্যার যে পার হয়ে যাচ্ছেন বা চুল পড়ে পড়ে মাথার সামনে একেবারে টাক পড়ে গেছে? কিছু নয় ব্যবহার করুন তুলসী পাতা তুলসী পাতার ঔষধি গুণ রয়েছে অর্থাৎ শরীরকে যেমন ভেতর থেকে সুস্থ রাখে, ঠিক তেমনি আপনার চুল সুন্দর করতে সাহায্য করবে তুলসী পাতা আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন তুলসী পাতা দিয়ে চুলের যত্নে সহজ পাঁচ টিপস।

Advertisements

১) তুলসী পাতার গুণ একসঙ্গে নিমপাতা গুলো খুব ভালো করে মিশিয়ে নিন এবং অতি নারকেল তেলের সঙ্গে খুব ভালো করে চুলের গোড়ায় গোড়ায় লাগিয়ে নিন আর দেখবেন আপনার চুল কত সুন্দর হয়ে গেছে। খুশকি পড়া সমস্যা অনেকটা চলে গেছে।

Advertisements

২) তুলসী পাতার পেস্টের সঙ্গে পুদিনা পাতার পেস্ট খুব ভালো করে মিশিয়ে নিন মিশ্রণটি চুলের গোড়ায় গোড়ায় লাগালে ও চুলের জন্য ভীষণ উপকারী তাই আর দেরি না করে চটজলদি এই টিপসটি ফলো করুন।

Advertisements

৩) তুলসী পাতার পেস্ট খুব ভালো করে মিশিয়ে নিতে হবে। এরপর এই মিশ্রণটি কে খুব ভালো করে চুলের গোড়ায় গোড়ায় লাগিয়ে নিতে হবে, তারপর দেখবেন আপনার চুল কত সুন্দর হয়ে গেছে।

Advertisements

৪) তুলসী পাতা পেস্টের সঙ্গে খুব ভালো করে টকদই মিশিয়ে চুলে ভালো করে লাগিয়ে ফেলুন দেখবেন আপনার চুল কত সুন্দর হয়ে যাবে।

৫) তুলসী পাতার পেস্টের সঙ্গে খুব ভালো করে কফি পাউডার মিশিয়ে নিন। আর এই মিশ্রণটি সঙ্গে একটা ডিম ফেটিয়ে নিন, আর সপ্তাহে অন্তত একটি দিন এটি ব্যবহার করুন, দেখবেন আপনার চুল সুন্দর হয়ে গেছে।

whatsapp logo
Advertisements