Hoop Life

Lifestyle: স্বপ্নে সাদা প্রাণী দেখা কিসের ইঙ্গিত দেয়!

স্বপ্নে আমরা অনেক কিছুই দেখি, কিন্তু স্বপ্নের সাদা প্রাণী দেখা কি সত্যি সত্যিই শুভ? আমরা অনেকেই তা বুঝতে পারি না স্বপ্ন দেখার পরেই আমরা নানা কারণে দুঃখিত হই আবার আনন্দিত হই, স্বপ্নে অনেক সময় সাদা প্রাণীরা আমাদের চোখের সামনে ঘুরে বেড়ায়, বাস্তবিদ জানাচ্ছেন, কোন প্রাণীর সাদা রঙের দেখা আপনার জন্য শুভ । চটজলদি দেখে ফেলুন সাদা প্রাণী, বা কোন ধরনের সাদা প্রাণী দেখা, আপনার জন্য শুভ।

১) সাদা প্যাঁচা – স্বপ্নে সাদা প্যাঁচা দেখা অত্যন্ত শুভ, প্যাঁচা হল মা লক্ষ্মীর বাহন, এতে মনে করা হয়, আপনি যদি স্বপ্নে প্যাঁচা দেখেন, অথবা কোন সাদা রংয়ের প্যাঁচা কে দেখেন তাহলে আপনি মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এতে আপনার ভালো হবে।

২) সাদা বাঘ – সাদা বাঘ দেখেন, তাহলে আপনি সহজে শত্রুকে পরাজিত করতে পারবেন। আইন আদালতে জয়ী হওয়ার সম্ভাবনা অনেকটা বেড়ে যায়, বাস্তু বিশেষজ্ঞরা বা স্বপ্ন শাস্ত্রবিদরা বলছেন, এতে আপনার ক্যারিয়ারে অনেক বেশি উন্নতি হবে। জীবনে যতই চ্যালেঞ্জের মুখোমুখি হোন না কেন, সমস্ত সমস্যাকেই আপনি সমাধান করতে পারবেন।

৩) সাদা ময়ুর – সাদা ময়ূর কিন্তু আপনার জীবনকে অনেকটা বদলে দিতে পারে, স্বপ্নে যদি সাদা ময়ূর দেখেন, তাহলে বুঝবেন এই ময়ূর আপনার জীবনে অর্থনৈতিক সমৃদ্ধি আনতে চলেছে, তাই একেবারেই ভয় পাবেন না বরঞ্চ আপনার ভালো দিন আসতে চলেছে।

৪) সাদা ঘোড়া – বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, সাদা ঘোড়া আপনার জীবনকে একেবারে বদলে দেবে, এমনিতেও ঘোড়ার মধ্যে রয়েছে গতিময়তা। ঘোড়া আপনার জীবনকে পাল্টে দিতে পারে, যারা কেরিয়ারের দিক থেকে আরও সফল হতে চাইছেন তারা কিন্তু মাঝেমধ্যে সাদা ঘোরার স্বপ্ন দেখতে পারেন।

৫) সাদা পায়রা – সাদা পায়রা আপনার জীবনে ভালোবাসা শান্তি নিয়ে আসবে, তাই স্বপ্নে যদি সাদা পায়রা দেখেন। আর আপনি যদি খুব বিধ্বস্ত পরিস্থিতিতে থাকেন তাহলে বুঝবেন যে, আপনার জীবন পাল্টাতে চলেছে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক