whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, দ্বিতীয় সন্তানের বাবা হলেন প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং দ্বিতীয় সন্তানের পিতা হলেন। একথা নিজেই টুইট করে গণমাধ্যমে প্রকাশ করেছেন । সাথে সাথে তিনি বলেন, সদ্যোজাত পুত্র এবং তার মা(গীতা) দুজনেই সুস্থ আছেন। শুভাকাঙ্ক্ষীদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং দ্বিতীয় সন্তানের পিতা হলেন। একথা নিজেই টুইট করে গণমাধ্যমে প্রকাশ করেছেন । সাথে সাথে তিনি বলেন, সদ্যোজাত পুত্র এবং তার মা(গীতা) দুজনেই সুস্থ আছেন। শুভাকাঙ্ক্ষীদের কৃতজ্ঞতা জানিয়েছেন হরভজন সিং।

Advertisements

উল্লেখ, হরভজন সিংয়ের এটি দ্বিতীয় সন্তান। এর আগে ২০১৬ সালে তার হিয়ানা নামে একটি কন্যা সন্তান হয়েছিল। হরভজন সিং তার টুইট বার্তায় লেখেন- “A new little hand for us to hold, his love is grand, precious as gold. A wonderful gift, so special and sweet. Our hearts are full our lives complete”.

Advertisements

সন্তান আসার আগে হাপি ফ্যামিলি হিসেবে স্ত্রী গীতা বসরার বেবি বাম্পের ছবি প্রকাশ করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং। ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল হয়‌ মিষ্টি পারিবারিক ছবি। সেই ধারাবাহিকতা বজায় রেখেই এবার গীতার কোল আলো করে এল পুত্রসন্তান। যদিও সন্তানের ছবি এখনই প্রকাশ করেননি ভাজ্জি। দেখুন সেই পোস্ট।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media