Hoop VideoHoop Viral

VIDEO: পরতে পরতে উত্তেজনার বন্দোবস্ত, নিরাহুয়া আম্রপালির হট ভিডিও ঘাম ঝরাবে ঠাণ্ডায়

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে (Bhojpuri Industry) সবথেকে জনপ্রিয় জুটি কারা? প্রশ্নটা করলে অনেকেরই ভোট পড়বে দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া (Nirahua) এবং আম্রপালির (Aamrapali Dubey) পক্ষে। বলিউডে যেমন শাহরুখ-কাজল জুটি, ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তেমনি নিরাহুয়া-আম্রপালি। বাস্তব জীবনে বিশেষ কোনো সম্পর্ক না থাকলেও তাঁদের রসায়ন পর্দায় ঝড় তোলে। যেকোনো সিনেমা, মিউজিক ভিডিওতে এই জুটি থাকা মানেই তা হিট হবেই।

ভোজপুরি সিনেমা এবং গানের চাহিদা আগেও ছিল আমজনতার মধ্যে। বিশেষ করে বিভিন্ন উৎসব অনুষ্ঠানে ভোজপুরি গানের আধিপত্য অনেক সময়ে অনেকেরই চোখে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়বে ভোজপুরি গানে দেদারে নাচের ভিডিও। আবার অন্যদিকে ইউটিউবে ভোজপুরি মিউজিক ভিডিও গুলির চাহিদা আকাশছোঁয়া।  বাস্তবে দীনেশ লাল যাদব বিবাহিত। স্ত্রী, সন্তান নিয়ে ভরা সংসার তাঁর। কিন্তু আম্রপালির সঙ্গে তাঁর অনস্ক্রিন রসায়ন নিয়ে অনুরাগী মহলে গুঞ্জন অব্যাহত। জুটির অনেক অনুরাগীই বাস্তবেও তাঁদের একসঙ্গে দেখার বাসনা রাখেন। অনস্ক্রিনের মতো বাস্তবেও তাঁদের একসঙ্গে দেখার জন্য উদগ্রীব অনেকেই। উপরন্তু নিরাহুয়া আম্রপালির রোম্যান্সে ভরপুর দৃশ্য দেখেই আরো উত্তেজিত হয়ে যান তাঁদের ভক্তরা।

ভোজপুরি দর্শকদের মাঝে নিজের জনপ্রিয়তা কায়েম করে এবার অন্য সিনে প্রেমীদের মনে জায়গা করে চলেছেন আম্রপালি। তাঁর সৌন্দর্য, লাস্যের প্রেমে ইতিমধ্যেই পড়ে গিয়েছেন অনেকেই। আরো অনেক অভিনেতার সঙ্গে কাজ করলেও নিরাহুয়ার পাশেই আম্রপালিকে দেখতে চান অধিকাংশ দর্শক। এমনকি তাঁদের বাস্তব জীবনেও জুটি হিসেবে দেখতে চান অনেকে।

ইউটিউবে একটু চোখ বোলালেই নিরাহুয়া আম্রপালি জুটির বহু ভিডিওই নজরে আসবে। তবে এই প্রতিবেদনে যে ভিডিওটির কথা বলা হচ্ছে সেটির নাম ‘বেতাওয়া তোহার গোর বোয়িং হো’। ‘বর্ডার’ ছবির এই গানে বেশ রোম্যান্টিক মেজাজে ধরা দিয়েছেন নিরাহুয়া এবং আম্রপালি। নাচের মাঝে তাঁদের দুর্দান্ত রসায়ন দু চোখ ভরে উপভোগ করেছেন দর্শকরা। ৪.৪ লক্ষ মানুষ এখনো পর্যন্ত ভিডিওটি দেখেছেন। তবে ৩ বছর পর আবারো ভিডিওটি ভাইরাল হওয়াতে ভিউ সংখ্যা যে আরো বাড়বে তাতে সন্দেহ নেই।

Related Articles