Hoop SportsHoop Trending

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার বাবা, শোকস্তব্ধ পরিবার

আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন হিমাংশু পান্ডিয়া। শনিবার সকালে পিতৃহারা হলেন টিম ইন্ডিয়ার দুই তারকা অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং ক্রুণাল পান্ডিয়া। হিমাংশু পান্ডিয়ার মৃত্যুর সময়ে বয়স হয়েছিল ৭১ বছর। শনিবার সকালে হঠাৎ করে নিজের বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন তিনি, চিকিৎসা করার সময় পাননি। সেখানেই তাঁর মৃত্যু হয় বলে খবর। দুঃসময়ে পিতৃহারা হয়ে শোকের ছায়া পান্ডেয়া বাডিতে।

এই দুই ক্রিকেট তারকার পাশে দাঁড়িয়েছে দেশের ক্রিকেট মহল। টুইট করে হার্দিক এবং ক্রুণাল নিজের বাবাকে হারানোর কথা নিজেই জানিয়েছেন প্রতি সমবেদনা জানিয়েছেন বিরাট কোহলি, শচীন তেণ্ডুলকররা। শচীন তেন্ডুলকার টুইট করে লিখেছেন, হার্দিক-ক্রুণালের বাবার মৃত্যুর খবর পেয়ে খুব খারাপ লাগছে। তোমাদের উদ্দেশ্যে ও গোটা পরিবারকে সমবেদনা জানাই। ঈশ্বর তোমাদের কঠিন সময় কাটিয়ে ওঠার শক্তি দিন।

গুজরাতের সুরাটে ছোট গাড়ির ব্যবসা ছিল হিমাংশু পান্ডিয়ার। কিন্তু দুই ছেলেকে ক্রিকেটার করবেন বলে সেই দোকান বেচে দিয়ে বরোদায় চলে আসেন তিনি৷ বরোদায় এসে অভাবের সংসারে প্রাক্তন ক্রিকেটার কিরণ মোরের অ্যাকাডেমিতে দুই ভাইকে ভর্তি করে দেন তিনি৷ ক্রিকেটার হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার পর নিজেদের বাবার এই অবদান ভোলেননি। বার বার নিজেদের সাফল্যের পিছনে প্রত্যেক জায়গায় বাবার অবদানের কথা বলেছেন দুই ছেলে। এদের সঙ্গে হিমাংশু বরাবর বন্ধুর মতো মিশতেন৷ বার বার সোশ্যাল মিডিয়ায় নিজের ছবিও শেয়ার করেছেন পান্ডিয়া ভাইয়েরা। বাবার মৃত্যুতে ভেঙে গিয়েছেন দুই ছেলে।

বাবার হঠাৎ মৃত্যুর খবর পেয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফির মাঝপথ থেকে ঘরে ফিরতে হল ক্রুণাল পাণ্ডিয়াকে। এই টুর্নামেন্ট ম্যাচে বরোদার অধিনায়কত্ব করছেন বড় ছেলে। ইতিমধ্যেই তাঁর অধিনায়কত্বে তিনটি ম্যাচেই জয় পেয়েছিল বরোদা। কিন্তু বাবার প্রয়াণে খেলা থেকে বেরিয়ে আসতে হল ক্রুণালকে। ফলে আর এই টুর্নামেন্টে আর খেলতে পারবেন না তিনি। অন্যদিকে হার্দিক চোট খাওয়াতে এমনিতেই এই টুর্নামেন্টে খেলেননি। এখনো তিনি পুরোপুরি ফিট নন। এরই মধ্যে পিতৃবিয়োগ হল হার্দকের। বাবার মৃত্যুতে এখন কেমন আছেন দুই ভাই তা এখনো জানা যায়নি।