Hoop SportsHoop Trending

বাবার কোলে পুঁচকে ছেলে, একরত্তি খুদেকে নিয়ে প্রথম আউটিং হার্দিক পান্ডিয়ার

২০২০ সাল! এই সালটা অনেকের জন্য খারাপ হলেও কিছু কিছু সেলিব্রেটিদের জন্য ছিল খাশা। যেমন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। এই বছরের শুরুতেই নিজের জীবন সঙ্গীকে পাকাপোক্ত ভাবে নির্বাচন করেন তিনি। ২০২০ শুরুতেই অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে নিজেদের প্রেমের সম্পর্ককে শিলমোহর দিয়ে দেশে ফিরেছিলেম হার্দিকও নাতাশা। এদের সম্পর্কে এই দুই তারকার মেল বন্ধনে ফের দুই মহলের বন্ধুত্ব বাড়লো। ক্রিকেট ও বিনোদন জগতের ফের মেল বন্ধন শুরু হয়।

অবশ্য হার্দিকের সাথে বলিউডের অনেক জনের সাথে নাম জড়ায়। কিন্তু তিনি তার মন পুরোপুরি দিয়েই দেয় সার্বিয়ান সুপার মডেল তথা অভিনেত্রী নাতাশা। তারপরই করোনা আবহে শুরু হয় লকডাউন। আর লকডাউনে এক সাথে থাকা শুরু করেন এই জুটি। আর লকডাউনের মধ্যেই ফাঁক বুঝে বাড়ির লোকেদের সাথে চুপিচুপি বিয়েটা সেরে নেন। অবশ্য নেপথ্যে এর একটা গল্প ছিল৷ নাতাশা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন। আর নিজের বান্ধবী আর সন্তানকে নাম দেওয়ার জন্য মে মাসে বিয়েটা করেই ফেলেন। তারপর ২ মাসের মধ্যে ভদোদরার এক বেসরকারি নার্সি হোমে অভিনেত্রী ও মডেল নাতাশা স্ট্যানকোভিচ ফুটফুটে পুত্র সন্তানেক জন্ম দিয়েছেন। সদ্যোজাতর হাতের আঙুল ধরে পান্ডিয়া একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

ছেলের নাম রেখেছেন অগস্ত্য। আর অগস্ত্য এখন থেকেই বাবা মায়ের পাশাপাশি ক্রিকেট মহলে বেশ জনপ্রিয়। অগস্ত্যর প্রায়শই নতুন নতুন ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়৷ দেখতে দেখতে ছোট্ট অগস্ত্য ৫ মাস বয়স হয়ে গেল। সময় ট্রেনের মতো স্পিডে চলে। দেখতে দেখতে কখন সময় যাবে তা ধরতে পারবেননা। এই ছোট্ট খোকা তার মা বাবার কাছে রাজপুত্র। কিন্তু হার্দিককে এখন ছেলেকে ছেড়ে কখনো আইপিএল তো কখনো অস্ট্রেলিয়ার গুরুত্বপূর্ণ ম্যাচে যেতে হয়েছিল। বাইরে থাকলেও বাড়িতে ছেলের জন্য মনকেমন তো করবেই ছেলে যে খুব ছোট। এদিকে অস্ট্রেলিয়া সফরে‌ টি-২০ সিরিজে সেরা হওয়ার পর থেকে এখন টিম ইন্ডিয়ার অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হার্দিক পাণ্ডিয়া। সেখানে তনি নিজে স্বীকার করেন ছেলেকে কতটা মিস করছে কিন্তু কোনো উপায় নেই।

অবশ্য হার্দিক চোট খাওয়াতে বাড়ি ফিরে আসেন। বাড়ি এসে ছেলের সাথে সময় কাটাচ্ছিলেন হার্দিক। নতুন বছরে নিজের বাবাকে হারিয়েছেন ক্রিকেটার। আর এই শোক ভুলে আগামী ৫ ও ১৩ ফেব্রুয়ারি চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে ভারত-ইংল্যান্ড চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দু’টি ম্যাচে খেলত যেতে হচ্ছে হার্দিককে। দীর্ঘদিন পর টেস্ট দলে ফিরলেন পাণ্ডিয়া৷ এবার ছেলেকে ছাড়া নয় গত বৃহস্পতিবার টিম ইন্ডিয়ার স্টার ক্রিকেটার তাঁর ছোট্ট ছেলে অগস্ত্যকে কোলে নিয়ে বিমানে বসে একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়৷ একরত্তি ছেলে ও বাবার দুজনেই এখন ন্যারা। ছবির ক্যপশানে লিখলেন, “আমার ছেলের প্রথম বিমান যাত্রা৷” এই ছবিতে অগস্ত্যর মা ও হার্দিকের স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ কমেন্টে একাধিক রেড হার্ট ইমোজি দিয়েছেন৷ নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo