Hoop SportsHoop Trending

বাবার কোলে পুঁচকে ছেলে, বাড়ির একরত্তি খুদেকে নিয়ে ফুরফুরে মেজাজে হার্দিক-ক্রুণাল

মুম্বই ইন্ডিয়ান্স এর হয়ে খেলছেন হার্দিক ও ক্রুণাল পান্ডিয়া। চেন্নাইয়ে থাকাকালীন এই দুই খেলোয়াড়কে একদম ভিন্ন লুকে দেখা গেল। চেন্নাইয়ের সমুদ্র সৈকতে ফুরফুরে মেজাজে রয়েছেন পান্ডিয়া ব্রাদার্স।

প্রসঙ্গত, গত বছর সুখবর দেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ। শীঘ্রই মা হতে চলেছেন হার্দিক পান্ডিয়ার বাগদত্তা নাতাশা। এরপরেই নাতাশার সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেন এই চর্চিত হার্দিক যেখানে ভারতীয় পোশাকে গলায় মালা পড়ে দেখা গেল হার্দিক পান্ডিয়াকে। সকলের অনুমান তারা বিয়ে করে ফেলেন চুপিসারে।

গত বছর এই জুটির কোলে আসে অগস্ত্য। এখন সেই পুত্রকে নিয়ে চেন্নাইয়ের সমুদ্র সৈকতে আনন্দে মাতলেন পান্ডিয়া ব্রাদার্স। গত রবিবার অগস্ত্যর সঙ্গে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হার্দিক এবং ছবির ক্যাপশনে লিখেছেন, ‘এরকম রবিবারই আমি ভালবাসি।’

ছুটির মুখে বা বিরতির সময় সন্তানের সঙ্গে সময় কাটানোর মজাই কিছু আলাদা, তাই। হেলেকে কখনো বুকে নিয়ে দোল খাচ্ছেন তো কখনো সমুদ্রের উচ্ছলতা উপভোগ করছেন। তবে এই আনন্দে হার্দিক একা সামিল নন, তার সঙ্গে রয়েছেন তার দাদাও। হ্যাঁ, এদিন অগস্ত্যকে নিয়ে মেতে রয়েছেন হার্দিকের দাদা ক্রুণাল পণ্ডিয়াও। আই পি এল ম্যাচে নিজেদের চাঙ্গা রাখার জন্যেই এই খুদের সঙ্গে সময় কাটাচ্ছেন বলে মনে করেন তাদের অনুরাগীরা।

whatsapp logo