BollywoodHoop PlusHoop Trending

সুশান্ত বেঁচে থাকলেই ভালো হতো, ড্রাগ মামলায় জড়িত অভিনেত্রীদের কটাক্ষ কঙ্গনার

সুশান্ত সিং রাজপুতের অকাঙ্খিত মৃত্যুর পর বলিউড কুইন সরব হন। তিনিই সর্বপ্রথম বলিউডের ড্রাগ-কানেকশন নিয়ে মুখ খোলেন। নির্দিষ্ট কিছু নাম তিনি সর্বসমক্ষে প্রকাশও করেন এবং এনসিবি-র কাছে আবেদন করেন এই ব্যপারতি খতিয়ে দেখার। পরবর্তীতে রিয়া চক্রবর্তী তাঁর দোষ স্বীকার করার পর বেশ কয়েকটি নাম এনসিবি-র হাতে আসে যার সুত্র ধরে তদন্ত চালায় এনসিবি। উঠে আসে ভারী ব্যক্তিত্বদের কিছু নামের তালিকা, যার মধ্যে রয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং সহ আরও কয়েকজন।

শুক্রবার দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি এবং শনিবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর-সহ বলিউডের আরও এক অভিনেত্রী হাজির হবেন গোয়ান্দা সংস্থার অফিসে। অন্যদিকে এই প্রেক্ষাপটে কঙ্গনা রানাউত কটাক্ষ করেছেন, হায় রে, এখন নিশ্চয়ই সবাই আফশোস করছে যে সুশান্ত বেঁচে থাকলেই ভালো হতো, অন্তত মাদক নিয়ে এই ধরপাকড় শুরু হতো না।

কঙ্গনার পাশাপাশি অভিনেত্রী শার্লিন চোপড়া আরও একটি বিস্ফোরক দাবী করে বসলেন। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে বলেন, “আমি ম্যাচের পরের পার্টিতে গিয়েছিলাম, সেখানে গিয়ে দেখি ক্রিকেটার, বলিউড সেলিব্রিটি সকলেই দম মারো দম করছিলেন। সবাই নাচ করছিলেন, ওদের সঙ্গে আমিও প্রচুর নাচানাচি করি। এত নেচেছিলাম যে হাঁপিয়ে যাই। এরপর ফ্রেশ হওয়ার জন্য ওয়াশরুমে যাই। ওয়াশরুমের দরজা খুলতেই দেখি সুপারস্টারদের বউরা সাদা পাউডার (কেকেন) নিচ্ছেন। তারপর হেসে সেখান থেকে বের হয়ে আসি।

উল্লেখ্য, এনসিবি হয়তো খুব শীঘ্র এই গুরু দ্বায়িত্ব এনআইএ NIA-র হাতে দিতে চলেছে। এখন দেখার বিষয় এই জল কোন দিকে গড়ায়।

Related Articles