Hoop NewsHoop Trending

Weather Report: ফের নিম্নচাপের জেরে ভারী বৃষ্টির সংকেত কলকাতা সহ বিভিন্ন জেলায়

আজ সকাল থেকেই তিলোত্তমার আকাশ মুখ ভার করে রেখেছে। কোথাও ঝুপঝাপ বৃষ্টি তো কোথাও এক পশলা বৃষ্টি হয়েই মেঘেদের মুখ ভার। ইচ্ছে আছে ঝড়ে পড়ার কিন্তু, একটু সময় নিচ্ছে। চলুন জানি আলিপুর আবহাওয়া দপ্তর আমাদের কী বার্তা দিচ্ছে।

একথায় ঘূর্ণাবর্ত এখনও জারি রয়েছে, এবং এই ঘূর্ণাবর্তের জেরে আজ রাজ্যের বিভিন্ন জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভবনা রয়েছে। দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গেও বৃষ্টি হতে পারে বলে জানাচ্ছেন আলিপুর আবহাওয়া দপ্তর।

তিলোত্তমার আজ রেহাই নেই। কিছুদিন আগেই এক বুক জল নিয়ে বেহাল অবস্থা। চার চাকা বের করতে পারছিলেন না শহুরে বাবুরা। যদিও মেদিনীপুর, পুরুলিয়া, মুর্শিদাবাদের অবস্থা কলকাতার থেকেও খারাপ ছিল। একে বৃষ্টির জল,বন্যদিকে ডি ভি সি জল ছাড়ে, সব মিলিয়ে এই জায়গাগুলোর অবস্থা করুণ থেকে করুণ হয়ে ওঠে। কিন্তু, আলিপুর আবহাওয়া দপ্তর ফের জানান দিচ্ছে যে আবারও ভারী বজ্রপাত সহ বৃষ্টিপাত হতে পারে কলকাতা, হাওড়া, হুগলি, দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, বীরভূম, নদিয়া, মুর্শিদাবাদে। এদিকে, বৃষ্টি হলেও থাকবে আর্দ্রতাজনিত অস্বস্তি।

এবার দেখুন উত্তরবঙ্গে কী হবে। খবর অনুযায়ী উত্তরবঙ্গের জেলাগুলিতেও বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে। উত্তরবঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, দুই দিনাজপুর, মালদায় বৃষ্টি হতে পারে।

Related Articles