whatsapp channel

বিশেষ অন্তর্বাসেই লুকিয়ে গোপন সুখের চাবিকাঠি, বাচ্চাদের সামনে ভুলেও এই ওয়েব সিরিজ দেখবেন না

বিনোদন জগতে এখন ওয়েব সিরিজের (Web Series) পাল্লা ভারী। সিনেমা এবং সিরিয়ালের সঙ্গে সমানে সমানে টক্কর দিয়ে যাচ্ছে ওয়েব সিরিজ। বড়পর্দা এবং ছোটপর্দার জনপ্রিয়তা অনেকদিন আগে থেকেই কমতে শুরু করেছিল।…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদন জগতে এখন ওয়েব সিরিজের (Web Series) পাল্লা ভারী। সিনেমা এবং সিরিয়ালের সঙ্গে সমানে সমানে টক্কর দিয়ে যাচ্ছে ওয়েব সিরিজ। বড়পর্দা এবং ছোটপর্দার জনপ্রিয়তা অনেকদিন আগে থেকেই কমতে শুরু করেছিল। কারণ অনেক দিন আগেই এই খ্যাতিতে ভাগ বসিয়ে দিয়েছে OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। আর যত দিন গড়াচ্ছে ততই যেন অন্য দুই মাধ্যমকেও জনপ্রিয়তায় পেছনে ফেলে দিচ্ছে ডিজিটাল মিডিয়া।

আসলে ডিজিটাল মিডিয়ার জনপ্রিয়তার কারণও রয়েছে। এখানে হরেক ধরণের গল্প দর্শকরা পেয়ে যাচ্ছেন একই ছাদের তলায় থুড়ি একই প্ল্যাটফর্মে। কিছু কিছু OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে হয় ঠিকই, কিন্তু অনেক জায়গাতে বিনামূল্যেই কনটেন্ট দেখার সুযোগ থাকে দর্শকদের। তাই নির্দিষ্ট সময় অন্তর একটা নির্দিষ্ট অঙ্কের টাকা জমা করে অনেক বেশি সংখ্যক কনটেন্ট দেখাটাই বেশি পছন্দ করেন বেশিরভাগ দর্শক। তাই দিনে দিনে বাড়ছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা।

বিশেষ অন্তর্বাসেই লুকিয়ে গোপন সুখের চাবিকাঠি, বাচ্চাদের সামনে ভুলেও এই ওয়েব সিরিজ দেখবেন না

উপরন্তু বর্তমানে OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা দেখে শুধু ওয়েব সিরিজ নয়, অনেক ছবিও এখন মুক্তি পাচ্ছে ডিজিটাল মাধ্যমে। কিছু কিছু ছবি সরাসরি OTT প্ল্যাটফর্মেই চলে আসছে, আবার কিছু ছবি বড়পর্দায় মুক্তি পেলেও কয়েক সপ্তাহ পরেই জায়গা করে নিচ্ছে OTT প্ল্যাটফর্মে। কারণ সেখানে রয়েছে একটা বড় সংখ্যক দর্শক। তাই এখন বড়পর্দায় দর্শকের সংখ্যাও আগের থেকে কমেছে অনেকটাই। এই মুহূর্তে জনপ্রিয় OTT প্ল্যাটফর্মগুলির তালিকায় অন্যতম নাম কুকু। মূলত বোল্ড, সাহসী কনটেন্টের জন্যই জনপ্রিয়তা রয়েছে এই প্ল্যাটফর্মের। এই প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ গুলির জনপ্রিয়তাও হয় চোখে পড়ার মতো।

এই প্রতিবেদনে যে সিরিজের হদিশ দেব সেই সিরিজের নাম ‘চুল্ল- রুম সার্ভিস’। সিরিজের গল্প থেকে জানা যায়, একটি মেয়ে টাকার লোভে এক পুরুষকে বিয়ে করে। কিন্তু স্বামী শারীরিক সম্পর্ক করতে চাইলে সে রাজি হয় না। এরপরেই অপর এক মহিলা তাকে একটি পোশাক দিয়ে বলে যে ওই পোশাকটি পরলেই সে উত্তেজিত বোধ করবে। এই ঘটনার পর থেকেই জীবন বদলে যায় মেয়েটির এবং শুরু হয় আসল গল্প। তাহলে আর দেরি না করে শুরু করে দিন দেখা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই