whatsapp channel

Shahrukh-Kajol: শাহরুখের থেকে বিয়ের প্রস্তাব পেয়ে কাজল বললেন ছিঃ!, রইলো ভিডিও

সালটা ১৯৯৮. তখন শাহরুখ আর কাজলের রাজ চলছে। এই দুজন পর্দায় আসা মানেই ফিল্ম পুরো রোম্যান্টিক, পাশাপাশি হিট। ঠিক এরই মাঝে একদিন শাহরুখ কাজলকে বিয়ের প্রস্তাব দেয়। অন্য কারোর উপর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সালটা ১৯৯৮. তখন শাহরুখ আর কাজলের রাজ চলছে। এই দুজন পর্দায় আসা মানেই ফিল্ম পুরো রোম্যান্টিক, পাশাপাশি হিট। ঠিক এরই মাঝে একদিন শাহরুখ কাজলকে বিয়ের প্রস্তাব দেয়। অন্য কারোর উপর অভিমান করেই বিয়ের প্রস্তাব দেন শাহরুখ।

Advertisements

কেউ একজন শাহরুখের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে। স্টেশনে দাড়িয়েই অভিমান করে বলেন , ঠিক আছে তোর চলে যাওয়ার হলে যা, আমি না খাবো না স্নান করবো, কোনো জঘন্য মেয়ে দেখে বিয়ে করে নেবো। ব্যাস তখনই তার চোখে আসে কাজল। সরাসরি বিয়ের প্রস্তাব দেন শাহরুখ।কিন্তু সে কি আর মানে বিয়ের প্রস্তাব! সঙ্গে সঙ্গে ছিঃ ছিঃ করতে করতে বয় ফ্রেন্ডের কাছে চলে যায়।

Advertisements

এখনও বোধগম্য হলো না এটি আসল না নকল ঘটনা?আরে মশাই পুরোটাই তো ডুপ্লিকেট গল্প। কাজল শাহরুখ একে ওপরের দারুন বন্ধু কিন্তু প্রেম বা বিয়ের ইচ্ছা এদের মধ্যে কখনোই আসেনি। তাই বিয়ের প্রশ্নই নেই। তাহলে শাহরুখ বিচ্ছিরি মেয়ে দেখে বিয়ে করবো বলে কাজলকে কেন পছন্দ করলেন? তাহলে কি কাজল একটা সময় বিচ্ছিরি দেখতে ছিলেন?অবশ্য এর উত্তর ধর্ম প্রোডাকশন আর মহেশ ভাট দিতে পারবেন। কারণ এদেরই তৈরি করা ডুপ্লিকেট মুভির এমন সিন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

হ্যাঁ, ১৯৯৮ সালে রিলিজ করে ডুপ্লিকেট। মূল চরিত্রে ছিলেন শাহরুখ খান, জুহি চাওলা, সোনালী বেন্দ্রে। কাজলের উপস্থিতি ছিল কয়েক সেকেন্ডের। তবে কাজল আর শাহরুখ থাকা মানেই তা হিট। গোটা সিনেমা হোক না অল্প কোনো ক্লিপিং, এই দুজনের জুটি আজও হিট। যদিও দুজন এখন একসঙ্গে কোনো সিনেমায় সাইন করেননি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@__srkkajol)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media