whatsapp channel

Hero Splendor: মাত্র ২০ হাজার টাকায় বাড়িতে আনুন এই বাইক, সুযোগ হাতছাড়া করবেন না

এখন দু'চাকার বাইক মানুষের জীবনে এক অপরিহার্য জিনিস হয়ে দাঁড়িয়েছে। বাইকের জনপ্রিয়তা বাড়ছে দিন দিন। পেট্রোলের দাম লাফিয়ে লাফিয়ে বাড়লেও রাস্তায় কিন্তু বাইকের চলাচল কমেনি মোটেও। কেউ যেমন বড় চাকার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

এখন দু’চাকার বাইক মানুষের জীবনে এক অপরিহার্য জিনিস হয়ে দাঁড়িয়েছে। বাইকের জনপ্রিয়তা বাড়ছে দিন দিন। পেট্রোলের দাম লাফিয়ে লাফিয়ে বাড়লেও রাস্তায় কিন্তু বাইকের চলাচল কমেনি মোটেও। কেউ যেমন বড় চাকার বাইক চালাতে স্বচ্ছন্দ, তেমনই আবার কেউ ছোট চাকার স্কুটি চালাতে পছন্দ করেন। মহিলাদের ক্ষেত্রে তো স্কুটারের বিকল্প নেই।

কিন্তু ভারতের বাজারে বছরের পর বছর লাফিয়ে লাফিয়ে বাড়ছে বাইকের দামও। আজ থেকে কয়েকবছর আগে অবধি পঞ্চাশ হাজার দামে বাইক পাওয়া গেলেও আজ প্রায় সমস্ত বাইকের দাম ছুঁয়েছে এক লক্ষের গন্ডি। তবে বিগত সময়ে Hero Splendor বাইকটি ব্যাপকভাবে জনপ্রিয় ছিল। আর ৭৫ হাজার টাকা দামের এই বাইক এবার আপনি পেয়ে যাবেন মাত্র ২০ হাজার টাকায়। তিনটি অনলাইন সাইটে এই মুহূর্তে বাইকটি এত কম দামে উপলব্ধ রয়েছে। কিন্তু সেগুলি কিভাবে কিনবেন? দেখুন এই প্রতিবেদনে।

■ OLX থেকে কিনুন: সেকেন্ড হ্যান্ড যেকোনো জিনিস কেনাবেচার জন্য ভারতের একটি বহুল প্রচলিত অনলাইন প্ল্যাটফর্ম হল OLX। সেখানে মোবাইল সহ বিভিন্ন গ্যাজেটের পাশাপাশি পাওয়া যায় পুরাতন বাইকও। এর সেখানেই এই মুহূর্তে একটি Hero Splendor গাড়ি উপলব্ধ রয়েছে খুবই কম দামে। মাত্র ৩০ হাজার টাকায় ২০১৬ মডেলের একটি Hero Splendor গাড়ি রয়েছে এই সাইটে। এই বাইকের মালিক জানিয়েছেন ২০২৫ সাল পর্যন্ত এই বাইকের বীমা রয়েছে। ফলে এই বাইকটি আপনি নিঃসন্দেহে কিনতে পারেন।

■ DROOM থেকে কিনুন: ভারতের সেকেন্ড হ্যান্ড জিনিস কেনাবেচার আরেকটি ভরসাযোগ্য ই-কমার্স সাইট হল DROOM। এই সাইটেও আপনি পুরাতন বাইক বা যেকোনো জিনিস পেয়ে যাবেন। এই মুহূর্তে এই সাইটেও একটি ভালো কন্ডিশনের Hero Splendor গাড়ি উপলব্ধ রয়েছে। ২০১৭ সালের মডেলের এই বাইকটির দাম রয়েছে ২৫ হাজার টাকা। এটিও ২০২৫ সাল অব্দি বীমাভুক্ত রয়েছে এই মুহূর্তে।

■ BIKEDEKHO থেকে কিনুন থেকে কিনুন: নতুন হোক বা পুরানো, বাইক কেনাবেচার অন্যতম জনপ্রিয় ই-কমার্স সাইট হল BIKEDEKHO।সেখানেও একটি Hero Splendor বাইক রয়েছে এই মুহুর্তে। ২০১৭ সালের মডেলের এই বাইকটির দাম রাখা হয়েছে ২০ হাজার টাকা। কিন্তু এই বাইকের কোনো বীমা এই মুহূর্তে নেই। তাই বাইকটি নিলে বীমা আপনাকেই করিয়ে নিতে হবে।

Disclaimer: উল্লিখিত সমস্ত ওয়েবসাইটে সবকিছু যাচাই করে তবেই কিনুন। অনলাইন দুনিয়ায় কোনো প্রতারণা বা নাশকতার দায় আমাদের নয়।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা