Hoop TechHoop Trending

Hero Super Splendor: মাত্র ১০ হাজারে স্বপ্নপূরণ, ২০২২-এর Hero Super Splendor Plus কেনার সুবর্ণ সুযোগ

হ্যাঁ, আপনি চাইলে মাত্র দশ হাজারে পূরণ করতে পারেন নিজের স্বপ্ন। বর্তমানে উঠতি বাজারদরে দশ হাজারে বাইক! এ যেন কল্পনার অতীত। এমন পরিস্থিতিতে সাধারণ ভারতীয় মধ্যবিত্তের হাতের নাগালে চলে গেছে যেকোনো পণ্যের দাম। তাই ইলেকট্রিক হোক কিংবা মেকানিক্যাল, যেকোনো ধরনের পণ্য সেকেন্ড হ্যান্ড একটি অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছে জনসাধারণের কাছে।

ভারতের সাধারণ মধ্যবিত্ত ঘরের দিকে তাকালে সচরাচর সর্বদা প্রত্যক্ষ করা যায় যে, প্রত্যেক পরিবার একটি বাইকের স্বপ্ন দেখছে। তবে নতুন বাইক সাধ্যের বাইরে থাকায় সেই স্বপ্ন বাস্তবে পরিণত হওয়া যেন হাতে চাঁদ পাওয়া হয়ে দাঁড়িয়েছে। এমন পরিস্থিতিতে bikes24.com, bikewale.com, droom.in এর মত কিছু ওয়েবসাইট তাদের স্বপ্ন পূরণ করতে এগিয়ে এসেছে। নতুন না হোক অন্তত পুরনো বাইক ঘরে তুলে এখন স্বপ্ন পূরণ করতে পারেন মধ্যবিত্তরা।

আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি bikes24.com, bikewale.com, droom.in এর মত কিছু ওয়েবসাইটে ভালো কন্ডিশনের কিছু বাইক রেজিস্টার করা রয়েছে। যার মধ্যে মাত্র দশ হাজারে একটি বাইক বিক্রি করার জন্য রেজিস্ট্রেশন করেছেন এক বিক্রেতা। সবচেয়ে ভালো কথা হল এই যে, মাত্র ১০০০০-এ রেজিস্ট্রি করা ওই বাইকটি দুর্দান্ত কন্ডিশন রয়েছে।

শুধুমাত্র তাই নয়, বাইকটি কেনা হয়েছে চলতি বছরে অর্থাৎ ২০২২ সালে। এখনো পর্যন্ত এই বাইকটি মাত্র চার হাজার কিলোমিটার পথ চলেছে। মোটের উপর জলের দামে নিজের স্বপ্ন পূরণের এক সুবর্ণ সুযোগ খুলে গেছে বাইক প্রেমীদের জন্য। ওয়েবসাইটে ১০ হাজার টাকায় বিক্রি করার কথা জানালেও ক্রেতারা ওই বাইক মালিকের সাথে কথা বলে আরও কম টাকায় বাইকটি ঘরে তুলতে পারবেন। তাই মাত্র চার মাস পুরানো সেকেন্ড হ্যান্ড হিরো স্প্লেন্ডার প্লাস ঘরে তুলে আপনারাও করতে পারেন নিজেদের স্বপ্নপূরণ।

whatsapp logo