Hoop Life

Hibiscus Flower Tips: মানিব্যাগে রাখুন একটি মাত্র জবা ফুল, অর্থভাগ্য ফিরে যাবে

বাস্তুশাস্ত্রে, কিছু ফুলের বিশেষ গুরুত্ব রয়েছে। এর মধ্যে একটি হল জবা ফুল। এটি ইতিবাচক শক্তি যোগায়। আসুন জেনে নিন এর উপকারিতা। জবা ফুল খুব সুন্দর। এই ফুলের বিশেষ গুরুত্ব বাস্তুশাস্ত্রে বলা হয়েছে। এই ফুল জীবনের অনেক সমস্যা দূর করতে কাজ করে। চলুন Hoophaap এর পাতায় জেনে নেওয়া যাক, কীভাবে ঘরে সুখ ও সমৃদ্ধি আনতে জবা ফুল ব্যবহার করতে পারেন?

অনেকেই জানেন না, সূর্যদোষ দূর করতে সাহায্য করে জবা। এটি খুবই উপকারী। বাড়ির পূর্ব দিকে এই ফুলের একটি গাছ লাগান, এছাড়া বাড়ির দক্ষিণ দিকেও লাগান জবা ফুলের গাছ। এর ফলে ঘরে ইতিবাচক শক্তির সঞ্চার হয়। নেতিবাচক শক্তি চলে যায়। শিশুর পড়াশোনার প্রতি আগ্রহ বাড়াতে পড়ার টেবিলে এই ফুল রাখলে শিশুরা পড়াশোনায় অনেকটা মনোনিবেশ করতে পারে। এই গাছে রয়েছে অনেক গুরুত্ব।

আপনি যদি আপনার মানিব্যাগে একটি মাত্র জবা ফুল রাখতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবন পাল্টে যাবে। জবা ফুল যেহেতু মা কালীর খুব প্রিয়, তাই জবা ফুল যদি আপনি আপনার মানিব্যাগে রেখে দিতে পারেন। আর তাও যদি হয় মা কালীর পা ছোঁয়ানো কোনো ফুল তাহলে তো কোন কথাই নয়, তবে এই ফুলটিকে আপনাকে খুব যত্ন করে রেখে দিতে হবে। খেয়াল রাখবেন যেন টাকা-পয়সা বের করার সময় ফুলটি কখনোই না কোনোভাবে মাটিতে পড়ে যায়, আপনি আপনার ব্যাগের মধ্যে কাগজে মুড়ে রেখে দিতে পারেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।