Hoop Life

Lifestyle: বাড়িতে জবা গাছ থাকা কিসের ইঙ্গিত দেয়!

আমরা অনেকেই ঘর সাজানোর জন্য নানান রকমের গাছ লাগিয়ে থাকি, আর এই গাছগুলো যদি নিয়ম করে আমরা লাগাই বা বাস্তু মেনে লাগাই তাহলে বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আমাদের জীবন কিন্তু একেবারে পালটে যেতে পারে, আমাদের অর্থনৈতিক জীবন আমাদের শারীরিক জীবন, আমাদের মানসিক জীবন একেবারে পাল্টাতে অবশ্যই আপনি এইভাবে বাস্তু মেনে গাছ লাগান। কিন্তু আবার উল্টোপাল্টা গাছ লাগালে কিন্তু জীবন একেবারে ক্ষতিগ্রস্ত হয়ে যেতে পারে, আমরা অনেকেই এগুলো বিশ্বাস করি না, ভাবি এগুলো কুসংস্কার। কিন্তু আপনি কি জানেন? যে একটিমাত্র গাছ আপনার জীবনকে যেমন সুন্দর করে তৈরি করতে পারে, আবার খারাপও করে দিতে পারে, তাই অবশ্যই বাস্তু মেনে গাছ লাগান। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

বাস্তু বিশেষজ্ঞরা মনে করছেন, আপনি যদি আপনার বাড়ির উঠোনে কিংবা ছাদে একটি জবা ফুলের গাছ লাগাতে পারেন, তাহলে আপনার জীবন কিন্তু একেবারে সুন্দর হয়ে যাবে। লাল জবা হনুমানজির খুব প্রিয়। প্রতি মঙ্গল এবং শনিবার যদি হনুমানজির চরণে একটি করে লাল জবা রাখতে পারেন, তাহলে বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আপনার জীবন একেবারে পাল্টে যাবে । এছাড়াও আপনি যদি অনেকদিন ধরে অর্থনৈতিক সংকটের মধ্যে ডুবে থাকেন, তাহলে এই একটি লাল জবা দিয়ে আপনি মা কালী পুজো করতে পারেন।

তাই নিয়ম মেনে বাস্তু মেনে আপনি আপনার বাগানের একটি লাল জবা ফুল রাখুন, তবে গাছ লাগানোর ক্ষেত্রে আপনাকে নিয়ম মানতে হবে। বাস্তু মেনে আপনাকে সঠিক স্থানে রাখতে হবে। নোংরা আবর্জনা পূর্ণ জায়গায় এই ধরনের গাছ কখনোই লাগাবেন না। অপরিষ্কার জায়গায় গাছ লাগানো বাস্তুমতে, একেবারেই উচিত নয়, তাহলে কিন্তু হিতে বিপরীত হতে পারে, তবে বাস্ত বিশেষজ্ঞরা বলছেন, শুধু জবা গাছ নয়, তুলসী গাছ গোলাপ গাছ, অ্যালোভেরা গাছ এই কাজগুলো কিন্তু আপনার রূপের জন্য অত্যন্ত উপকারী এছাড়া লাগাতে পারেনি মানিপ্লান্ট।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo