Advertisements

Recruitment: আর সইতে হবেনা বেকারত্বের জ্বালা, বিপুল সংখ্যক শূন্যপদে নিয়োগ করছে হিন্দুস্তান পেট্রোলিয়াম কর্পোরেশন

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

কর্মী নিয়োগ প্রক্রিয়া শুরু করছে ভারতীয় খনিজ তেল ও গ্যাস সংস্থা হিন্দুস্তান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড (Hindustan Petroleum Corporation Limited Recruitment)। প্রায় ২০০-র বেশি বিভিন্ন শূন্যপদে নিয়োগ করা হবে। এ বিষয়ে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। কোন কোন শূন্যপদে নিয়োগ করা হচ্ছে, কারা আবেদনের যোগ্য এই সমস্ত তথ্য জেনে নিন এই প্রতিবেদনে।

কোন কোন পদে নিয়োগ হচ্ছে?

Accountants, Technical, Manager, Officer, Engineer এর মতো পদগুলিতে নিয়োগ করা হচ্ছে। Mechanical Engineer, Electrical Engineer, Instrumentation Engineer, Civil Engineer, Chemical Engineer এর মতো পদগুলি ছাড়াও আরো একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। এ বিষয়ে বিশদে তথ্য দেওয়া হয়েছে সংস্থা থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে।

আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা

Mechanical, Electrical, Instrumentation, Civil এবং Chemical Engineer পদে আবেদনের জন্য ইচ্ছুক প্রার্থীদের উক্ত বিষয়গুলিতে ৪ বছরের ফুল টাইম ইঞ্জিনিয়ারিং কোর্স করা থাকতে হবে। Senior Officer পদে আবেদনের জন্য Mechanical বা Electrical বা Instrumentation বা Civil Engineering এর উপরে চার বছরের ফুল টাইম কোর্স করা থাকতে হবে।

বয়স সীমা

Mechanical, Electrical, Instrumentation, Civil এবং Chemical Engineer পদে আবেদনের জন্য আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ২৫ বছরের মধ্যে। Senior Officer পদে আবেদনের জন্য ইচ্ছুক প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ২৮ বছরের মধ্যে।

বেতন সীমা

Mechanical Engineer, Electrical Engineer, Instrumentation Engineer, Civil Engineer, Chemical Engineer এর পদগুলিতে নির্বাচিত প্রার্থীদের চাকরিতে যোগ দেওয়ার পর বেতন মিলবে ৫০ হাজার টাকা থেকে ১ লক্ষ ৬০ হাজার টাকা পর্যন্ত। অন্যদিকে Senior Officer পদে নির্বাচিত প্রার্থীরা চাকরিতে যোগ দেওয়ার পর পারিশ্রমিক পাবেন ৬০ হাজার টাকা থেকে ১ লক্ষ ৮০ হাজার টাকা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া

ইচ্ছুক প্রার্থীদের আবেদনের জন্য www.hindustanpetroleum.com এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে ফর্ম ফিল আপ করতে হবে। আবেদনের শেষ তারিখ ৩০/০৬/২০২৪।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow