whatsapp channel

Arpita Mukherjee: এবার পার্থর বিরুদ্ধেই বিস্ফোরক বান্ধবী অর্পিতা

"দুঃখ কিসে হয়? (কিসে হয় বল তো?) অভাগার অভাবে জেনো শুধু নয়। যার ভাণ্ডারে রাশি রাশি সোনা দানা ঠাসা ঠাসি তারও ভয়। (তারই বেশী ভয়!) জেনো সেও সুখী নয় সুখী…

Avatar

“দুঃখ কিসে হয়?
(কিসে হয় বল তো?)
অভাগার অভাবে জেনো শুধু নয়।
যার ভাণ্ডারে রাশি রাশি
সোনা দানা ঠাসা ঠাসি
তারও ভয়।
(তারই বেশী ভয়!)
জেনো সেও সুখী নয়
সুখী নয়।” সেই এক যে ছিল রাজা আজও আজও সত্য। প্রতিটা লাইন সত্য। সত্যই সেলুকাস কি বিচিত্র এই দেশ!! রাতারাতি বিখ্যাত হয়ে যাওয়া থেকে রাশি রাশি টাকা, সোনা উদ্ধার তো সেই গানের লাইনকে সত্যি করে দেয়। পার্থ ও অর্পিতা বুঝিয়ে দিলেন এই রাজনীতি বড্ড বিচিত্র, কে যে মুখোশ পরে রয়েছে আর কে সহাস্য বদনে অন্যের পিছনে আঘাত করছে তার ঠিক নেই।

সম্প্রতি, ইডি র জেরায় মুখ খুলেছেন পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। কান্নায় ভেঙে গিয়েছেন সুন্দরী অর্পিতা। তার কথা – ‘পার্থ চট্টোপাধ্যায়ের কর্মীরা এসে ফ্ল্যাটে টাকা রেখে যেত। টাকা রাখছে জানতাম, কত টাকা রাখা হচ্ছে জানতাম না।’

স্তব্ধ গোটা বাংলা। এত পরিমাণ টাকা যে অর্পিতার বাথরুম পর্যন্ত বাদ যায়নি। তার বাথরুমের দেওয়ালে ক্যাবিনেট করে রাখা ছিল টাকা, সোনা। আপাতদৃষ্টিতে দেখলে মনে হবে দেওয়াল। কিন্তু, ওটি ছিল ক্যাবিনেট কাঠের তৈরি। উদ্ধার হয় ঠাকুরের সোনার মূর্তি, এফডি সার্টিফিকেট, সোনার বার, গয়না, হিরে। নগদের পরিমাণ ২৭ কোটি ৯০ লক্ষ টাকা। উদ্ধার হ‌ওয়া সোনার বার, গয়নার পরিমাণ ৪ কোটি ৩১ লক্ষ টাকা।

শুধুই কি সোনা, টাকা! এই অর্পিতার বাড়ি থেকে পাওয়া গিয়েছে দুটি সেক্স টয়। যদিও ব্যাপারটি ব্যাক্তিগত, তবুও ইডি’র আতশ কাঁচের নিচে এখন সবটাই স্পষ্ট। আগামী দিনে জেরার মুখে আরো কি কি তথ্য বেড়ায় এখন সেটাই দেখার বিষয়।

whatsapp logo