Hoop Life

Vastu Tips: সৌভাগ্য ফেরাতে হোলির আগে মেনে চলুন এই ৫ বাস্তু টিপস

জীবনে যদি সৌভাগ্যকে ফেরাতে চান, তাহলে হোলির দিনের আগে এই জিনিসগুলো মেনে চলুন বাস্তুর নিয়ম মেনে আপনি যদি এই জিনিসগুলি মেনে চলে তাহলে আপনার জীবনে কোনদিন অর্থনৈতিক কোন সমস্যা আপনাকে গ্রাস করতে পারবে না। তবে আর দেরি না করে হোলির আগে অবশ্যই এই নিয়মগুলি পালন করুন।

১) গোলাপি আবিরের ব্যবহার –হোলির আগে অবশ্যই গোলাপী আবির কিনে রাখবেন, হোলির সময় গোলাপি আবিরের আধিক্য যদি আপনার আশেপাশে বা আপনার গায়ের মধ্যে বেশি থাকে তাহলে বাস্তবিশেষজ্ঞ বলছেন, এটি আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। তাই অন্যান্য রঙের পাশাপাশি গোলাপি রঙের আবির কিনতে কখনো ভুলে যাবে না।

২) ঘর পরিষ্কার করুন- হোলির আগে কখনোই ঘর, নোংরা অবস্থায় রাখবেন না, এতে কিন্তু হিতে বিপরীত হতে পারে, হোলির আগে সর্বদা ঘর খুব ভালো করে পরিষ্কার পরিচ্ছন্ন করে রাখুন।

৩) দরজার উপরে নেমপ্লেট লাগান- অনেকেই দরজার উপরে নেমপ্লেট লাগান, কিন্তু অনেকের আবার লাগানো থাকে না, তাই হোলির আগে অবশ্যই দরজার ওপরে নেমপ্লেট লাগাতে পারেন, এছাড়া দরজার ওপরে স্বস্তিক চিহ্ন লাগাতে পারেন।

৪) জুতো সঠিক জায়গায় রাখবেন- হোলির আগে জুতো কখনোই প্রবেশদ্বারের সামনে ছড়িয়ে ছিটিয়ে রাখতে যাবে না, জুতো যদি ছড়িয়ে ছিটিয়ে রাখেন, তাহলে আপনার সংসারে নেমে আসতে পারে, ঘোর অন্ধকার তাই এই বিষয়টি অবশ্যই মাথায় রাখবেন।

৫) অবশ্যই হোলির আগে বাড়িতে মিষ্টি কিনে আনতে ভুলবেন না – কিন্তু বাস্তব বিশেষজ্ঞরা বলছেন, মিষ্টি হল অত্যন্ত শুভ জিনিস। মিষ্টি বা হোলির দিনকে সবাইকে দিতে পারেন এটি আপনার জন্য অনেক ভালো বার্তা বয়ে আনবে।