whatsapp channel

Lifestyle: যে পাঁচটি মূর্তি ঘরে রাখলে অর্থনৈতিক সংকট দূর হবে

ঘর সাজানোর জন্য নানা জিনিস ব্যবহার করা হয়। ভগবানের মূর্তি, আবার সৌখিন সামগ্রী, ঘুরতে বেড়াতে গিয়ে নানান রকম কিছু কিনে এনে আমরা কিন্তু ঘর সাজাই। যদি বাস্তু মেনে এগুলো করতে…

Avatar

ঘর সাজানোর জন্য নানা জিনিস ব্যবহার করা হয়। ভগবানের মূর্তি, আবার সৌখিন সামগ্রী, ঘুরতে বেড়াতে গিয়ে নানান রকম কিছু কিনে এনে আমরা কিন্তু ঘর সাজাই। যদি বাস্তু মেনে এগুলো করতে পারেন তাহলে কিন্তু আপনার জীবনে অর্থনৈতিক সংকট একেবারে কেটে যাবে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই টিপস –

১) হাতি- বাস্তুশাস্ত্র অনুযায়ী, হাতি ঐশ্বর্যের প্রতীক বলে মনে করা হয়। এজন্য রূপো বা পিতলের হাতি ঘরে রাখা শুভ। বেডরুমে রূপোর হাতির মূর্তি রাখতে পারলে রাহুর দোষ কেটে যায়। ফেংশুই অনুযায়ী, ঘরে হাতির মূর্তি বা ছবি থাকলে ধনপ্রাপ্তি হয়।

২) হাঁস- বাস্তু অনুসারে, ঘরে যদি জোড়া হাঁসের মূর্তি রাখতে পারেন, অর্থনৈতিক লাভ হবে। দাম্পত্য জীবনে যদি সুখী হতে চান, তাহলে অবশ্যই একটি মেয়ে এবং একটি ছেলে যদি রাখেন, দেখবেন আপনাদের জীবন কত সুন্দর হয়ে গেছে।

৩) কচ্ছপ- কচ্ছপকে বিষ্ণুর একরূপ বলা হয় তাই কচ্ছপ ঘরের মধ্যে রাখতে পারেন, তাহলে কিন্তু আপনাদের জীবন অনেকটা ভালো হয়ে যাবে।

৪) তোতা- বাস্তুঅনুসারে, বাচ্চাদের পড়ার রুমে যদি উত্তর দিকে দেওয়ালে একটি তোতাপাখির মূর্তি রাখতে পারেন তাহলে কিন্তু সেখানে পড়াশোনায় মনোযোগ অনেকটা বৃদ্ধি পাবে। তবে শুধুমাত্র বাচ্চাদের পড়াশোনায় না সেক্ষেত্রে যদি এটি রাখতে পারেন তাহলে দাম্পত্য জীবনের সুখ আসবে।

৫) মাছ- বাস্তুমতে মাছ কিন্তু ধন এবং শক্তির প্রতীক। তাই আপনার ঘরের উত্তর-পূর্ব দিকে যদি একটি পিতলের অথবা রূপোর মাছের মূর্তি রাখতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হয়ে যাবে। বাস্তু ও ফেংশুই অনুযায়ী, মাছ ধন ও শক্তির প্রতীক।

whatsapp logo